৭ মে হচ্ছে না কুবি ছাত্রলীগের সম্মেলন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ● আগামী ৭ মে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও নির্ধারিত সময়ে হচ্ছে না সম্মেলন। ৭ মের পরিবর্তে এক সপ্তাহ পিছিয়ে ১৩ মে সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। কুবি শাখা ছাত্রলীগের সাংগঠনিক কাজে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক বি এম এহতেশাম এ তথ্য নিশ্চিত করেছেন।

কুবি শাখা ছাত্রলীগ সূত্রে জানা যায়, ২০ এপ্রিল বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ৭ মে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগকে সম্মেলনের আয়োজন করতে নির্দেশ দেয়। এরপর হঠাৎ করেই কেন্দ্রীয় নেতারা ৭ মে’র পরিবর্তে এক সপ্তাহ পিছিয়ে ১৩ মে সম্মেলন আয়োজনের জন্য কুবি শাখার সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্দেশ দেয়।

জানা গেছে, এবারই প্রথমবারের মতো কুবি শাখা ছাত্রলীগের প্রথম বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সংগঠনের কার্যক্রমকে শক্তিশালী ও গতিশীল করতেই এ সম্মেলন।

বি এম এহতেশাম কুমিল্লার বার্তা ডটকমকে বলেন,‘অনিবার্য কারণে কুবি শাখার সম্মেলনের তারিখ পরিবর্তন করা হয়েছে। আগামী ৭ মে’র পরিবর্তে ১৩ মে সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে।’

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।