৫০ ফুট উপরে বিদ্যুতের তারে জড়িয়ে স্কুলছাত্রের মৃত্যু!

নিজস্ব প্রতিবেদক ● লাকসামে বিদ্যুতের তারে জড়িয়ে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে লাকসাম রেলওয়ে জংশন এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা প্রায় ৫০ ফুট উপর থেকে ওই স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রোববার দুপুর আড়াইটার দিকে লাকসাম রেলওয়ে জংশন এলাকার ইঞ্জিনিয়ারিং কলোনী-রেলওয়ে হাইস্কুল সড়কের পাশ্বে ১১ হাজার কেভি লাইনের একটি বৈদ্যতিক ট্রান্সফর্মারের উপর তারের মধ্যে একটি ছেলেকে ঝুলতে দেখে স্থানীয় লোকজন তাদের খবর দিলে ফায়ার সার্ভিসকর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় ৫০ ফুট উপর থেকে ওই স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, পৌর এলাকার শ্রীপুর গ্রামের প্রতিবন্ধি খোরশেদ আলমের ছেলে শাহাদাত হোসেন (১৪) স্থানীয় এ মালেক ইন্সিটিটিউটের (রেলওয়ে হাইস্কুল) নবম শ্রেণির ছাত্র। এক ভাই ও দুই বোনের মধ্যে সে দ্বিতীয়। ঘটনাস্থল হতে লাশ থানায় আনার পর নিহতের স্বজনরা তার লাশ সনাক্ত করেছে। তবে মৃত্যুর কোন কারন জানা না গেলেও যে কোন কারনে ওই স্কুলছাত্র আত্মহত্যা করেছে বলে ধারনা করছেন প্রত্যক্ষদর্শীরা।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।