১৪০০ বোতল ফেন্সিডিলসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক ● প্রাইভেট কার ও  মিনি ট্রাকে ১৪০০ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। বুধবার বিকেলে পৃথক অভিযানে সীতাকুণ্ড ও নগরীর আকবরশাহ থানার উত্তর কাট্টলী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-কুমিল্লার কোতোয়ালী থানার কালিয়াজুড়ী গ্রামের নেকবর আলীর ছেলে মসিউর (৩৫), কক্সবাজারের উখিয়া উপজেলার পলিয়াবিল গ্রামের আলী আকবরের ছেলে মো. মিজান (২৮), ফেনীর ছাগলনাইয়া উপজেলার দক্ষিণ আন্দারমানিক গ্রামের আমির হোসেনের ছেলে মো. নুরুন্নবী (৩০) ও ফেনীর একই এলাকার হযরত আলীর ছেলে আনোয়ার হোসেন (২২)।

র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে কুমিল্লা থেকে নগরীতে আসা একটি প্রাইভেট কার অভিযান চালানো হয়। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড থানার ডিটি রোডের আইআই ইউসি গেটের সামনে ১০০০ বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ মসিউরকে আটক করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার আমিরুল্লা জানান, র‌্যাবের স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে অভিযান চালানো হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্বপাশে সিটিগেট এলাকায় কুমিল্লা হতে নগরীর দিকে আসা একটি মিনি ট্রাকে তল্লাশি অভিনব কায়দায় ৪০০ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আটককৃতদের আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।