হোমনা-তিতাসে সামাজিক কাজে আ.লীগ নেতা এনামের ব্যস্ততা

নিজস্ব প্রতিবেদক ● হোমনা ও তিতাসে বিভিন্ন সামাজিক কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা এনামুল হক ইমন। গরিব দু:স্থকে সহযোগিতার পাশপাশি তিনি দরিদ্র মেধাবীদেরও সহযোগিতা করে যাচ্ছেন। গতকাল দিনভর তিনি হোমনা উপজেলার বিভিন্ন এলাকায় সামাজিক কাজে ব্যস্ত সময় পার করেছেন। তিনি চান্দের চর বটতলী গণ পাঠাগারে একটি টেলিভিশন প্রদান করেন। সেখানে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এনামুল হক ইমন বলেন, শিক্ষা ব্যাবস্থার উন্নতি ও দরিদ্র মুক্ত সমাজ গড়তে তিনি কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের লক্ষে তিনি হোমনা-তিতাস উপজেলায় মানুষকে সাথে নিয়ে আগামী দিনে এই দুই উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়তে চান। সে জন্য তিনি আগামী নির্বাচনে নৌকা মার্কার পক্ষে কাজ করতে উপস্থিত সকলকে আহবান জানান। এসময় চান্দের চর বটতলী গণ পাঠাগারের সভাপতি খোকন মেম্বার ও সেক্রেটারি বিল্লাল মাস্টারসহ এলাকার বিভিন্ন শ্রেনীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

এদিকে ওইদিন দুপুরে ঘনিয়ারচর গ্রামের তার নিজ বাড়িতে হোমনা উপজেলা আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মীদের সাথে তিনি মতবিনিময় করেন। এছাড়া চান্দেরচর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন। এসব অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগ সভাপতি মকবুল হোসেন মোল্লা, সেক্রেটারি মো.দুলাল মিয়া, উপজেলা যুবলীগ সভাপতি এসএম আলাল, আসাদপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুল মালেক, সহ-সভাপতি হাফেজ মেম্বার ও সেক্রেটারি আবদুল হক, আসাদপুর ইউনিয়ন কৃষক লীগ সভাপতি মো.হালিম ও সেক্রেটারি মো.দুলাল।

আসাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীণ নেতা কামাল হোসেন বলেন, হোমনা-তিতাস আসন দীর্ঘদিন ধরে বিএনপি বিজয়ী হচ্ছে। এখানে যারা আওয়ামী লীগের পক্ষে নির্বাচন করেন তাদের তৃণমূলের মানুষের সাথে সংযোগ নেই। তাই বার বার এখানে আওয়ামী লীগ পরাজিত হচ্ছে। আওয়ামী লীগ নেতা এনামুল হক ইমন মানুষের ঘরে ঘরে গিয়ে আওয়ামী লীগের উন্নয়নের কথা প্রচার করছেন। এনামকে দলের মনোনয়ন দিলে তার হাত ধরে হোমনা-তিতাস আসনটি পুনরুদ্ধার হতে পারে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।