হাজী ইসহাক ফাউন্ডেশন ও আহসান গ্রুপের উদ্যোগে বিনামুল্যে চক্ষু চিকিৎসা

কুমিল্লার বার্তা ডেস্ক ● শোকাবহ আগস্টে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে দিনব্যাপী বিনামুল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করেন হাজী ইসহাক ফাউন্ডেশন ও আহসান গ্রুপ লিমিটেড।

বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে শুক্রবার চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর ডিগ্রী কলেজে দিনব্যাপী বিনামুল্যে চক্ষু চিকিৎসা সেবার আয়োজন করেন, হাজী ইসফাক ফাউন্ডেশনও আহসান গ্রুপ লিমিটেড।

উক্ত চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধক হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুব লীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি, আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল। সম্পুর্ন্ন বিনা মূল্যে এ চিকিৎসা সেবা কার্যক্রমের সার্বিক সহযোগীতা ও ব্যবস্থাপনায় ছিলেন, হাজী ইসহাক ফাউন্ডেশন ও দেশের খ্যাতনামা শিল্পগোষ্ঠী আহসান গ্রুপ লিমিটেডের পরিচালক, দৈনিক তরুণ কণ্ঠ পত্রিকার উপদেষ্টা সম্পাদক এম. ইসফাক আহসান।

উপস্থিত এলাকাবাসীর উদ্দ্যেশে আয়োজক এম. ইসফাক আহসান তার বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালি, বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে উনার আত্মার মাগফেরাত কামনায় আজকের এই আয়োজন। তাছাড়া আমি চাঁদপুর জেলার মতলবের সন্তান। আমাদের পরিবার এবং আমি এই এলাকার মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে সব সময় কাজ করছি। আপনাদের সকলের দোয়া-ভালোবাসা ও সহযোগিতায় চাই যেন আগামী দিনগুলোতেও আপনাদের পাশে থাকতে পারি। আপনারা আমার পরিবার ও আমার জন্য দোয়া করবেন।

প্রাইম ব্যাংক আই হসপিটালের একদল বিশেষজ্ঞ চিকিৎসক দিনব্যাপী প্রায় দুই হাজারেরও বেশী সংখ্যক রোগীকে বিনামুল্যে চিকিৎসা সেবা, ঔষধ ও চশমা প্রদান করা হয়। অনুষ্ঠানে স্থানীয় সমাজ সেবক ও গণ্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় অনুষ্ঠান পরিচালনা করেন, নিশ্চিন্তপুর ডিগ্রী কলেজের অধক্ষ্য এ.কে.এম শহিদুজ্জামান।