স্বপরিবারে ওমরাহ পালনে রেলপথমন্ত্রী মুজিবুল হক

নিজস্ব প্রতিবেদক ● পবিত্র ওমরাহ হজ্ব পালনে স্বপরিবারে সৌদিআরব গেছেন বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি।

৮ মে রাত ৮টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর হতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর একটি বিমানে সৌদিআরবের উদ্দ্যেশে যাত্রা করেন মন্ত্রী। সৌদি সফর কালে মন্ত্রী পবিত্র ক্বাবাশরীফ জিয়ারত ও পবিত্র ওমরাহ হজ্ব পালন ছাড়াও তিনি মদিনায় প্রিয়নবী হযরত মুহাম্মদ মুস্তফা (সঃ) এর পবিত্র রওয়াজা শরীফ জিয়ারত করবেন।

এসময় তিনি জেদ্দা ও রিয়াদে অবস্থান কালে সৌদিআরবে অবস্থানরত কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলাসহ বিভিন্ন উপজেলার প্রবাসী ও আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন।

রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি‘র সাথে মাননীয় মন্ত্রীর সহধর্মিণী বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট হনুফা আক্তার রিক্তা, মাননীয় মন্ত্রীর একমাত্র কন্যা সন্তান জান্নাতুল মাওয়া রিমু, মন্ত্রীর ব্যাক্তিগত কর্মকর্তা মোঃ এস এন ইউসুফ সহ মোট ৯ জন পবিত্র ওমরাহ হজ্ব পালন করবেন।

৬ দিনের এই সফর শেষে মাননীয় মন্ত্রী আগামী ১৪ মে দুপুর ২টা ৪০ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিমানে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌছবেন। মাননীয় মন্ত্রী তার নিজ নির্বাচনী এলাকা চৌদ্দগ্রাম নিজ জেলা কুমিল্লা সহ দেশবাসীর নিকট দোয়া কামনা করেছেন।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।