সাক্কুর গ্রেফতারি পরোয়ানা রাজনৈতিক —ফখরুল

কুমিল্লার বার্তা ডেস্ক ● কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র মনিরুল হক সাক্কুর বিরুদ্ধে দুর্নীতি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ নিয়ে প্রশ্ন তুলেছে বিএনপি।

বুধবার দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক বিবৃতিতে বলেন, সাক্কুর বিরুদ্ধে মামলা ‘সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত’। এ মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত মহামান্য হাইকোর্ট তাকে জামিন দিয়েছেন।

তারপরেও কীভাবে গ্রেফতারি পরোয়ানা জারি করা হল তা বোধগম্য নয়। আমরা এ ঘটনার নিন্দা ও তীব্র প্রতিবাদ জানাচ্ছি। তিনি মামলা প্রত্যাহার করে তার দায়িত্ব গ্রহণে ‘আইনগত অধিকার প্রতিষ্ঠার’ দাবি জানান।

জরুরি অবস্থার সময় কুমিল্লার বিএনপি নেতা মনিরুল হক সাক্কুর বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও তথ্য গোপনের মামলায় দুদকের দেয়া অভিযোগপত্র আমলে নিয়ে ঢাকার জ্যেষ্ঠ বিশেষ জজ আদালত গত মঙ্গলবার ওই আদেশ দেন। পাশাপাশি সম্পত্তি জব্দেরও নির্দেশ দেওয়া হয়।

গত ৩০ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে জয়লাভ করে তিনি দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন। মহাসচিব তার বিবৃতিতে বলেন, সরকার শুধুমাত্র ভিন্নমতাবলম্বী হওয়ার কারণে নির্বাচিত জনপ্রতিনিধিদের মিথ্যা মামলায় বরখাস্ত করছে।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।