সদর দক্ষিণে সিএনজি চালককে মারধর; থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক ● কুমিল্লা সদর দক্ষিণের গলিয়ারা দক্ষিণপাড়া গ্রামের সিএনজি চালক আবদুর রাজ্জাক কে পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার সকালে নিজ বাড়ী থেকে তুলে নিয়ে স্থানীয় বেলভার গাঙ্গে নিয়ে বেদম মারধরসহ মাথায় ছুরিকাঘাত করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। খবর পেয়ে পুলিশ বিকালে স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।

এঘটনায় সিএনজি চালকের স্ত্রী জোহরা খাতুন বাদী হয়ে জঙ্গলপুর গ্রামের মোবারকসহ ৬ জনের বিরুদ্ধে সদর দক্ষিণ থানায় মামলা দায়ের করেছে।

মামলার বিবরনে জানা যায়, শুক্রবার সকালে পার্শ্ববর্তী জংগলপুর গ্রামের আলী আহম্মেদের ছেলে মোবারক হোসেন, মিজানুর রহমান, আবদুর রব, মোবারক হোসেনের ছেলে মো: সাগর, মো: হাসান ও আবদুল কাদেরের ছেলে মো: রিয়াদ বাড়ী থেকে জোরপূর্বক তুলে নিয়ে বেদম মারধর করে রক্তাক্ত ফুলা জখম করে এবং  গলা টিপে হত্যার চেষ্টাসহ মাথায় ছুরিকাঘাত করে। পরে স্থানীয় বেলভার গাঙ্গের পাড়ের একটি বাগানে তাকে আটক করে রাখে। ওই সময় হামলাকারীরা আবদুর রাজ্জাক থেকে জোরপূর্বক ১টি ১শ’ টাকা ও ১টি ৫০ টাকার খালি স্ট্যাম্পে স্বাক্ষর করে নেয়।

পুলিশ খবর পেয়ে স্থানীয় মেম্বার কামাল হোসেন, গণ্যমাণ্য বাবুল মিয়া, নুরুল হক ও সোহাগের সহায়তায় হামলাকারীদের কবল থেকে আবদুর রাজ্জাক কে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। এঘটনায় আবদুর রাজ্জাকের স্ত্রী জোহরা খাতুন বাদী হয়ে উল্লেখিত ৬জনের বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় একটি মামলা দায়ের করে।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।