সওজ কর্মকর্তাদের ২৪ ঘণ্টা রাস্তায় থাকার নির্দেশ সেতুমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক ● ঈদে বাড়ি ফেরা মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে সড়ক ও জনপথ (সওজ) বিভাগের কর্মকর্তাদের ২৪ ঘণ্টা রাস্তায় থাকার নির্দেশ দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বৃষ্টির কারণ দেখিয়ে ঘরে বসে থাকার সুযোগ নেই। বৃষ্টিরও ওষুধ আছে।

শনিবার দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রামের হাইওয়ে ইন রেস্তোরাঁয় সওজ চট্টগ্রাম বিভাগের প্রকৌশলীদের সঙ্গে মতবিনিময়কালে সেতুমন্ত্রী এ কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, এবারের ঈদ যাত্রা নির্বিঘ্ন করা আমাদের জন্য চ্যালেঞ্জ। কারও কোনো অজুহাত আমি শুনতে চাই না।

তিনি বলেন, দাউদকান্দি, মেঘনা ও কাঁচপুর এলাকায় তিনটি সেতু তৈরির পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আর কোনো যানজট থাকবে না। এ সময় ঢাকার পোস্তগোলা থেকে মাওয়া পর্যন্ত রাস্তা সচল রাখতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন মন্ত্রী।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, গত সাড়ে ৮ বছরে বিএনপি সাড়ে ৮ মিনিটের জন্যও রাস্তায় নামতে পারেনি। তাদের ব্যর্থ নেতৃত্বের কারণে সারাদেশের নেতাকর্মীরা হতাশ। বিএনপি নির্বাচনে না গিয়ে ভুলের চোরাবালিতে আটকে আছে।

মতবিনিময় সভায় সওজ’র অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবদুস সবুর, কুমিল্লার অতিরিক্ত প্রধান প্রকৌশলী শাহাব উদ্দিন, নির্বাহী প্রকৌশলী সাইফ উদ্দিন আহমেদ, চট্টগ্রাম সওজ’র নির্বাহী প্রকৌশলী জুলফিকার আহমেদ, কক্সবাজারের নির্বাহী প্রকৌশলী আরপি বড়ুয়া, দোহাজারীর নির্বাহী প্রকৌশলী তোফায়েল মিয়া, চাঁদপুরের নির্বাহী প্রকৌশলী সুব্রত দত্ত, ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী প্রকৌশলী মো. রাশেদ, নোয়াখালীর তত্ত্বাবধায়ক প্রকৌশলী সোয়েব আহাম্মদ, নির্বাহী প্রকৌশলী জাহেদ, ফেনীর নির্বাহী প্রকৌশলী মাসুদ, লক্ষ্মীপুরের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, হাইওয়ে কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার পরিতোষ ঘোষ, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল, দাউদকান্দির পৌর মেয়র আবু নাঈম সেইন প্রমুখ উপস্থিত ছিলেন।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।