লাকসামে রবি টাওয়ায়ের যন্ত্রাংশ চুরি, একজন গ্রেফতার

মশিউর রহমান সেলিম ● লাকসামে সোমবার গোপন সংবাদের ভিত্তিতে উত্তর পশ্চিমগাঁও আমুদা এলাকা থেকে লাকসাম থানা পুলিশ রবি টেলিকম টাওয়ারের চোরাইকৃত মালামাল ও পিকআপ চালকসহ এক জনকে গ্রেফতার করেছে।

স্থানীয় পুলিশ ও রবি টেলিকম সূত্র জানায়, গত রবিবার রাতে রবি টেলিকমের অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালানোর পর অবশেষে গত সোমবার বিকালে পৌরশহরের উত্তর পশ্চিমগাঁও রবি মোবাইল কোম্পানীর নেটওয়ার্ক টাওয়ারের মালামাল নিয়ে চুরি করে পালানোর সময় স্থানীয় জনতা দেখতে পেয়ে ওইসময় তাদের চ্যালেঞ্জ করে এবং থানা পুলিশকে খবর দেয় তাৎক্ষনিক লাকসাম থানার এস.আই বোরহান উদ্দিন পুলিশ টিম নিয়ে ঘটনাস্থল পৌঁছে চোরাইকৃত ২৪টি বড় ধরনের রবি মনোগ্রাম সম্বলিত ২ ভোল্টেজ ব্যাটারীসহ পিকআপ ভ্যান (চট্টমেট্রো-ন ১১-৪৫৩৮) ও নূর হোসেন নামে পিকআপ চালককে  গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

তবে এ চুরির ঘটনার সাথে রবি টেলিকমের কতিপয় প্রকৌশলী জড়িত থাকার কথা বিভিন্ন মাধ্যম থেকে উঠে এসেছে এবং এ ঘটনার সাথে আটক পিকআপ চালক নূর হোসেনের  বাড়ী কচুয়া উপজেলায়, চট্টগ্রাম থেকে আগত অজ্ঞাত ৪ জন শ্রমিক ও ২ জন অজ্ঞাত রবি টেলিকমের কর্মকর্তাসহ ৭জন লোক জড়িত ছিলো বলে পিকআপ চালক নূর হোসেন জানায়।

এ ব্যাপারে লাকসাম থানা অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মাহফুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, রবি টাওয়ারের চুরি সংক্রান্ত অভিযোগের ভিত্তিতে বিভিন্নস্থানে ওইদিন রাতেই অভিযান চালানো হয়। অবশেষে স্থাণীয় জনতার সহযোগিতায় থানা পুলিশ পরদিন বিকেলে খবর পেয়ে ওইএলাকা থেকে টাওয়ারের চোরাইকৃত ২৪টি ব্যাটারী ও পিকআপসহ চালক নূর হোসেনকে আটক করতে সক্ষম হই।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।