লাকসামে প্রাইভেট পড়তে গিয়ে ধর্ষিত হলো কিশোরী

লাকসাম প্রতিনিধি ● লাকসামে ১৪ বছরের কিশোরীকে ধর্ষনের অভিযোগে গত বৃহস্পতিবার এক মসজিদের ইমামকে গ্রেপ্তার করেছে লাকসাম থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলা আজগরা ইউপির ঘাটার নোয়াগাঁও গ্রামে। ওই ধর্ষক মনোহরগঞ্জ উপজেলা চাঁদনি কেশতলা গ্রামের আবদুস সালামের পুত্র মাওলানা আবুল কালাম আজাদ (৪৫)।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলা গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের ১৪ বছরের এক কিশোরী ধর্ষক আবুল কালাম আজাদের কাছে প্রাইভেট পড়ার সুবাধে ওই লম্পট আবুল কালাম বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ মাস ধরে মাও. আবুল কালাম আজাদ একাধিকবার ধর্ষণ করে আসছিলো। বিভিন্ন সময়ে মোবাইলে তাদের কথপোকথনের সূত্র ধরে তার পরিবার বিষয়টি জানতে পারে। পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় লোকজন ওই ইমামকে মোহাম্মদপুর জামে মসজিদ থেকে বিতাড়িত করে। এরপর থেকে ওই  ইমাম পাশ্ববর্তী আজগরা ইউপি ঘাটার নোয়াগাঁও মসজিদে নিযুক্ত হয়। ধর্ষিতা ও তার পরিবারকে মামলা না করার জন্য বিভিন্ন ভাবে হুমকি ধমকি প্রদর্শন করে। কিন্তু তার হুমকি ধমকিকে উপেক্ষা করে গত বৃহস্পতিবার ধর্ষিতা থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে ওইদিন সন্ধ্যায় ঘাটার নোয়াগাঁও থেকে ধর্ষককে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেন লাকসাম থানা পুুলিশ ।

এ ব্যাপারে লাকসাম থানা ওসি (তদন্ত) মো. আশ্রাফ উদ্দিন জানায়, অভিযোগ সূত্রে শুক্রবার গ্রেপ্তারকৃত ধর্ষককে কুমিল্লার আদালতে প্রেরন করা হয়েছে।