মুরাদনগরে ২৫ বস্তা ভারতীয় শাড়ি ও থ্রি পিস জব্দ

মুরাদনগর প্রতিনিধি ● মুরাদনগর উপজেলায় পুলিশের এক বিশেষ অভিযানে কাভার ভ্যান বোঝাই প্রায় ২৫টি বস্তায় থাকা ভারতীয় শাড়ি ও থ্রি পীস জব্দ করা হয়েছে। এ সময় ১টি কাভার ভ্যানসহ ৩ জনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, ঢাকার বাড্ডা থানার জিপি গ-৪ উত্তর বাড্ডার মৃত মোফাজ্জল হক খানের ছেলে লিটন খান (৩৬), কুমিল্লা জেলার বরুরা থানার বিল পুকুরিয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আতিকুর রহমান (২৬), ও ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার শুভাড্ডা গ্রামের চান বাদশার ছেলে শাহীন মিয়া (২৩)।

শনিবার সন্ধ্যায় কুমিল্লা-সিলেট মহাসড়কের মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামের সিএমবি ব্রিজের পাশের এলাকায় অভিযান চালিয়ে মালামালসহ আটক করে।

জানা যায়, কুমিল্লা-সিলেট মহাসড়ক দিয়ে অবৈধ মালের একটি চালান যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই জাহাঙ্গীর আলম, বিল্লাল হোসেন ও এ এসআই মাসুদ রানার নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে একটি কাভার ভ্যান (ঢাকা মেট্রো: ট-১৩-২৯৩৮) আটক করে তল্লাসী চালিয়ে গাড়ি বোঝাই প্রায় ২৫ বস্থার বিপুল পরিমান ভারতীয় শাড়ি ও থ্রি পিস জব্দ করে। ২৫টি বস্থায় প্রায় ৫ হাজার পিছের শাড়ি-থ্রি পিস রয়েছে। যার মূল্য প্রায় দু’কোটি টাকা।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান জানান, আটককৃতদের রবিবার দুপুরে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।