মুরাদনগরে জোড়া খুন মামলার পলাতক ২ আসামী গ্রেফতার

মুরাদনগর প্রতিনিধি ● মুরাদনগর উপজেলার রহিমপুরে আধিপত্য বিস্তারের জের ধরে হওয়া চাঞ্চল্যকর জোড়া খুন মামলার পলাতক দুই আসামীকে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। বুধবার সন্ধায় চট্টগ্রাম জেলার ফটিকছড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃত আসামীরা হলো- উপজেলার রহিমপুর গ্রামের মৃত রুক্কু মিয়ার ছেলে জাকির হোসেন (৪৫), একই গ্রামের মো: নুরু মিয়ার ছেলে রুবেল মিয়া(২৩)।

জানা যায়, মুরাদনগর উপজেলার রহিমপুর এলাকার চাঞ্চল্যকর জোড়া খুন মামলার এজাহার নামীয় পলাতক দুই আসামী চট্টগ্রাম জেলার ফটিকছড়ি এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদরে ভিত্তিতে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামানের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবীবুর রহমান, এসআই মো: দেলোয়ার হোসেন, এএসআই সুমন চাকমাসহ একদল পুলিশ বুধবার সন্ধ্যায় সেখানে শ্বাসরুদ্ধকর একটি অভিযান চালিয়ে পলাতক দুই আসামী জাকির ও রুবেলকে গ্রেফতার করে।

এব্যাপারে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, জোড়া খুনের মামলায় পলাতক ২আসামীকে বৃহস্পতিবার দুপুরে জেল-হাজতে প্রেরন করা হয়েছে। মামলায় ১৫জন আসামী কারাগারে রয়েছে। এর মধ্যে ২জন আসামী বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করে এবং তাদের দেয়া তথ্য অনুযায়ী হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়। মামলার অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। মামলার তদন্তে কোন সাধারন মানুষ যেন হয়ানির স্বীকার না হয় সেদিকে সর্তক রয়েছে পুলিশ।

উল্লেখ্য, গত ১৮ এপ্রিল রাতে মুরাদনগর উপজেলার রহিমপুর গ্রামে আধিপত্য বিস্তার, ও বালু ব্যবসা নিয়ে  ইউপি সদস্য আলী আশরাফ গ্রুপ ও কবির-আলাউদ্দিন গ্রুপের মধ্যে বিরোধের জের ধরে আশরাফ গ্রুপের  ফারুক ও সাইদুল ইসলাম নামে দুইজনকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়। এ ঘটনায় ইউপি সদস্য আলী আশরাফ ২৯ জনের নামে হত্যা মামলা দায়ের করে।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।