মাদকসেবনের দায়ে সদর দক্ষিণের প্যানেল চেয়ারম্যান শ্রীঘরে

নিজস্ব প্রতিবেদক ● কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পেরুল উত্তর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান (১) ও আলীশ্বর ওয়ার্ডের মেম্বার দিলীপ সিংহ (৪২) কে মাদক সেবনের দায়ে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। এছাড়া তার সঙ্গীয় অন্য ৫জনকে  ২৫ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।

জানা যায়, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্যাট মাইনুল আবেদীনের নেতৃত্বে টাস্কফোর্স সোমবার বিকালে ভারতীয় সীমান্তবর্তী এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এসময় উপজেলার সীমান্তবর্তী গ্রাম ধলতৌইয়া মঞ্জিলের চা দোকানের সামনে থেকে মাদকসেবনরত অবস্থায় পেরুল উত্তর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান দিলীপ সিংহ, একই উপজেলার আলীশ্বর গ্রামের অপু রায়, রনি সাহা, দরগারনামা গ্রামের মৃত আবুল হাসেমের ছেলে ইব্রাহিম, আদর্শ সদরের দক্ষিণ চর্তা গ্রামের মৃত দুধু মিয়ার ছেলে রবিউল হোসেন, চম্পকনগর গ্রামের শরাফত আলীর ছেলে জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে টাস্কফোর্স। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিচারক দিলীপ সিংহকে এক মাসের কারাদন্ড ও অন্যদের প্রত্যেককে ৫হাজার টাকা করে অর্থদন্ড করেন।

অভিযানে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কুমিল্লার পরিদর্শক মুজিবুর রহমান, সহকারী পরিদর্শক মোক্তার উদ্দীন, বিজিবি’র ক্যাম্প কমান্ডার ও উপজেলার পেশকার আমিরুল ইসলাম মনির।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।