ব্রাহ্মণপাড়ায় প্রবাসী স্ত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি ● জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা গ্রামের গত মঙ্গলবার রাতে এক প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এব্যাপারে নিহতের পিতা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেছে। মামলার এজাহার ও পারিবারিক সূত্রে জানা যায়, দক্ষিণ চান্দলা গ্রামের মোঃ রুক মিয়ার ছেলে দুবাই প্রবাসী আবু বকর ছিদ্দিকের সাথে গত দেড় বছর পূর্বে দুলালপুর ইউনিয়নের নাল্লা গ্রামের মোঃ আবদুল হকের মেয়ে ইয়াছমিন আক্তার (২০) এর সাথে ইসলামি শরিয়া মোতাবেক বিবাহ হয়। বিয়ের কিছুদিন পর সংসারে আর্থিক স্বচ্ছলতা ফিরিয়ে আনার জন্য স্বামী আবু বকর দুবাই চলে যায়।

স্বামী বিদেশ থাকা অবস্থায় তাদের দাম্পত্য জীবন ভালই চলছিল। গত মঙ্গলবার রাত সোয়া ৯টায় পরিবারের লোকজনের অজান্তে বাড়ির পূব ভিটির চৌচালা টিনের ঘরে ফ্যানের সালে গলায় ওড়না পেচিয়ে গৃহবধূ ইয়াছমিন আক্তার আত্মহত্যা করে। খবর পেয়ে রাতেই থানার এসআই কবির হোসেন ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পৌঁছে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে আসে।

কি কারনে এবং কেন গৃহবধূ আত্মহত্যা করেছে এ বিষয়টি কেউ নিশ্চিত করে বলতে পারছে না। এব্যাপারে নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেছে। থানার ওসি এসএএম শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল বুধবার লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।