ব্রাহ্মণপাড়ায় নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি ● ট্রাভেল ব্যাগে করে অভিনব পন্থ্যায় গাঁজা পাচার করতে গিয়ে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ। থানা সূত্রে জানা যায়, কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার কুমিল্লা-চান্দলা-মীরপুর সড়কের সাহেবাবাদ ডিগ্রি কলেজের সামনে ব্রাহ্মণপাড়া থানার ওসি এসএএম শাহজাহান কবিরের নির্দেশে থানার এএসআই তসলিম, এএসআই আল আমিন ও সঙ্গীয় ফোর্স একটি ইজিবাইকে মহিলা যাত্রীকে সন্দেহ হলে ইজিবাইকটির গতিরোধ করে।

ভদ্র মহিলা বেশী যাত্রীর সাথে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশী করে ব্যাগের ভিতর পলিথিনে মোড়ানো ২টি বান্ডেলে ৬ কেজি করে মোট ১২ কেজি গাঁজাসহ তাকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত নারী মাদক ব্যবসায়ী ব্রাহ্মণবাড়ীয়া জেলার আখাউড়া উপজেলার মনিঅন্ধ গ্রামের পুলক চৌধুরীর স্ত্রী সাথী বেগম (৩৮)।

জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায় সে তার তিন সহযোগীর নাম পুলিশের কাছে প্রকাশ করে। তারা হল- বড়ধুশিয়া গ্রামের জয়নাল (৪২), দক্ষিণ চান্দলা রামচন্দ্রপুর গ্রামের আক্তার খান (৩২), ঢাকা সাভার থানা এলাকার মোঃ আলমগীর (৩৫)।

এএসআই তছলিম বাদী হয়ে গ্রেপ্তারকৃত সাথী বেগমসহ পলাতক অপর ৩ জনকে আসামী করে থানায় মাদক আইনে মামলা করেছে। ওসি এসএএম শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করেছেন।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।