ব্রাহ্মণপাড়ায় নারী মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৩

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি ● জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশের অভিযানে ২ নারী মাদক ব্যবসায়ীসহ ৩ জনকে গাঁজা ও ফেনসিডিলসহ গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছে।

থানা সূত্রে জানা যায়, থানার ওসি এসএএম শাহজাহান কবিরের নির্দেশে থানার এএসআই হাফিজ ও এএসআই আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্সসহ বৃহস্পতিবার ভোর সারে ৬টায় উপজেলার দক্ষিণ শশীদল এলাকায় ঐ গ্রামের মৃত আবদুর রাজ্জাকের ছেলে ফুল মিয়া (৬০)কে গ্রেপ্তার করে তার মোবাইল ফোনের মাধ্যমে দুই নারী মাদক ব্যবসায়ী সিএনজি অটোরিক্সা দিয়ে যাবার সময় তাদের গতিরোধ করে।

অপর এক মহিলা দিয়ে ওই দুই নারী মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশী করে বডিফিটিং অবস্থায় একজনের কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল এবং অপর মহিলার কাছ থেকে বডিফিটিং অবস্থায় ২০ বোতল ফেনসিডিল এবং তার সাথে একটি ব্যাগ তল্লাশী করে ৬ কেজি গাঁজাসহ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃত দুই নারী মাদক ব্যবসায়ীরা হল- দক্ষিণ তেতাভূমি গ্রামের নুরুল ইসলামের মেয়ে সেলিনা আক্তার (৩৫) এবং একই গ্রামের মৃত আয়াত আলীর মেয়ে সাহেনা আক্তার (৩০)।

থানার ওসি এসএএম শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে এবং গতকালই তাদের কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।