বুড়িচংয়ে ১ হাজার পিছ ইয়াবাসহ দুইজন আটক

সৌরভ মাহমুদ হারুন ● রবিবার ভোরে কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতি ওয়েট স্কেলের সামনে বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই মনজুর কাদের ভূইঁয়া, এস আই নাছির উদ্দীন, সোহেল রানা ও সঙ্গীয় ফোর্স সিলেটগামী একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১হাজার পিছ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

বুড়িচং থানার অফিসার ইনচার্জ উত্তর কুমার বড়–য়া জানায়, রবিবার ভোর সাড়ে ৫টায় বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই মনজুর কাদের ভূইঁয়া, এস আই নাছির উদ্দীন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতি ওয়েট স্কেলের সামনে অবস্থান নেয়। এ সময় চট্টগ্রাম থেকে সিলেটগামী একটি ইউরো সিটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে দুইজনের কাছ থেকে ১ হাজার পিছ ইয়াবা উদ্ধার করে এবং দুজনকে আটক করে পুলিশ ফাড়িতে নিয়ে আসে।

আটককৃতরা হলো হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার কসবা উত্তরপাড়া গ্রামের হাফেজ রশিদের ছেলে মো: সুমন রশিদ (২৩), অপরজন হলো একই এলাকার মৃত শফিকুল্লার ছেলে বাবুল আহম্মেদ (১৭)।

রবিবার দুপুরে পুলিশ বাদী হয়ে আটককৃতদের বিরোদ্ধে বুড়িচং থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করে। পরে তাদেরকে কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।