বুড়িচংয়ে ১৪৪ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

সৌরভ মাহমুদ হারুন ● বৃহস্পতিবার বিকেলে বুড়িচং থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জামতলা গ্রামে অভিযান চালিয়ে ১৪৪ কেজি গাঁজাসহ এক কুখ্যাত মাদক ব্যবসায়ী রুস্তম আলীকে(৩০) আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃত রুস্তম আলীর বিরোদ্ধে বুড়িচং থানায় পুলিশ বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করে এবং তাকে পুলিশ কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে।

বুড়িচং থানার অফিসার ইনচার্জ মনোজ কুমার দে জানায় বৃহস্পতিবার বিকেলে বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের জামতলা গ্রামে এক গোপন সংবাদের ভিত্তিতে ওসি তদন্ত আজম উদ্দীন মাহমুদ, এস আই ইকতার হোসেন, এসআই আনিসুজ্জামান ও এসআই আমজাদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে গহীন জঙ্গলের সীমান্তবর্তী কালিকৃষ্ণনগরের আলী আহম্মদের ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী রুস্তম আলীকে আটক করে।

রুস্তমের তথ্য মতে পুলিশ জামতলা গ্রামের  গহীন জঙ্গল থেকে রুস্তমের নিয়ন্ত্রনাধীণ ১৪৪ কেজি গাঁজা উদ্ধার করে। আটককৃত কুখ্যাত মাদক ব্যবসায়ী রুস্তম আলীর সাথের অন্যান্য ব্যবসায়ীরা এ সময় পালিয়ে যায়। গত বৃহস্পতিবার রাতে পুলিশ বাদী হয়ে মাদক আইনে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে এবং আটককৃত মাদক ব্যবসায়ীকে কুমিল্লা কোর্টের মাধ্যমে পুলিশ জেল হাজতে প্রেরন করে।