বুড়িচংয়ে পুকুরের পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু

সৌরভ মাহমুদ হারুন ● শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় বুড়িচং উপজেলা সদরের শাহ আলম চেয়ারম্যানের বাড়ির মাহবুবুর রহমানের মেয়ে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনির ছাত্রী কাশফিয়া আক্তার তাছলিমা (৭) পুকুর থেকে ভাসমান লাশ উদ্ধার করে। দুপুর ১টায় স্কুল থেকে এসে পুকুরের পাশে খেলতে গিয়ে নিখোজ হয়।

স্থানীয় লোকজন জানায়,  বুড়িচং উপজেলা সদরের শাহ আলম চেয়ারম্যানের বাড়ির মো: মাহবুব মিয়ার মেয়ে স্থানীয় হাজী ফজর আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্রী কাশফিয়া আক্তার তাছলিমা (৭) শনিবার দুপুর ১টায় স্কুল থেকে বাড়ি ফিরে খাওয়া দাওয়া করে অন্যান্য খেলার সাথীদের সাথে খেলতে গিয়ে সবার অজান্তে বাড়ির পশ্চিম পাশের পুকুরে পড়ে ডুবে যায়।

এ সময় তার আত্মীয় স্বজন, পিতা-মাতা অনেক খোজাখুজি করে এবং মাইকে নিখোজের বিষয়ে সকলকে অবগত করে। এছাড়া তার সন্ধানের জন্য বাড়ির লোকজন জেলেদের জাল দিয়ে পুকুরে কয়েকবার তল্লাশি চালায় কিন্তু তার কোনো সন্ধান পাওয়া যায় নি। শনিবার রাত সাড়ে ৭টায় বাড়ির পশ্চিম পাশের ওই পুকুরে কাশফিয়া আক্তার তাছলিমার লাশ পুকুরের পানিতে ভাসঁতে  দেখে বাড়ির লোকজন মৃত দেহটি পানি থেকে উদ্ধার করে।

এ সময় স্বজনদের আহাজারিতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।