বুড়িচংয়ে অটোচালককে ফাঁস দিয়ে হত্যা, আটক ১

বুড়িচং প্রতিনিধি ● বুড়িচং উপজেলায় বাঁশ ঝাড়ের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় তুষার মিয়া (২০) নামে এক অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে আশিকুর রহমান বাপ্পি নামে একব্যক্তিকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২ টায় সদর ও বুড়িচং উপজেলার সীমান্ত সংলগ্ন ভরাসার বাজারের ঈদগাহ কবরস্থানের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তুষার মিয়া কুমিল্লা সদরের পশ্চিম মাঝিগাছার বাগান বাড়ির গোলাপ মিয়ার ছেলে। তিনি গত ৫ মাস আগে বিয়ে করেছিলো। আর আটক আশিকুর রহমান বাপ্পি কুমিল্লা সদরের বাসিন্দা।

স্থানীয় সূত্র জানা যায়, বুধবার বিকেলে অটোরিকশা নিয়ে বের হয়ে আর বাড়িতে ফেরেনি তুষার। বৃহস্পতিবার দুপুরে ওই এলাকার বাঁশ ঝাড়ের সঙ্গে গলায় ফাঁস লাগানো বসা অবস্থায় তুষারের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কোতয়ালী থানা ও বুড়িচং থানা পুলিশ। এ সময় তদন্ত করে জড়িত সন্দেহে ওই এলাকা থেকে আশিকুর রহমান বাপ্পিকে আটক করে পুলিশ।

কোতোয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. সালাহ উদ্দিন বাংলানিউজকে জানান, মরদেহ বুড়িচং সীমান্তে পাওয়া যাওয়ায় ওই থানায় নেওয়া হয়েছে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মলদ কুমার দে জানান, অটোচালককে ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।