‘বিদ্যুৎ চাহিদা পুরনে ভূমিকা রাখবে বুড়িচংয়ের হরিণধরা বিদ্যুৎ কেন্দ্র’

সৌরভ মাহমুদ হারুন ● সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু এমপি বলেছেন, দেশের বিদ্যুৎ চাহিদা পুরনে ভূমিকা রাখবে হরিণধরা বিদ্যুৎ কেন্দ্র। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রতিশ্রুতির একটি পূরণ হল বুড়িচং হরিণধরা বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের মধ্য দিয়ে।

তিনি বক্তব্যে আরো বলেন, যে সকল জমির দাতা বিদ্যুৎ কেন্দ্র (পাওয়ার গ্রিড কোং) স্থাপনের জন্য সরকারের নিকট জমি বিক্রয় করেছেন এবং সরকার জমি অধিক গ্রহন করেছেন তারা সাময়িক ক্ষতিগ্রস্থ হলেও দেশের জন্য তারা বৃহত কাজ করেছেন। যা দেশ সেবার একটি অংশ।

এজন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এলাকাবাসী জমির মালিক এবং সংশ্লিষ্ট সহায়তাকারী সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

শনিবার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের হরিণধরা এলাকায় স্থানীয় ২৬ জন জমির মালিক থেকে বিদ্যুৎ কেন্দ্র নির্মানের জন্য অধীগ্রহনকৃত (পাওয়ার গ্রিড কোং ) এর জমির মূল্য বাবদ ২৬ কোটি ৫৬ লক্ষ ৪ হাজার ৪৮৫ টাকার চেক প্রদান উপলক্ষে স্থানীয় হরিণধরায় এক আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চেক প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: আসাদুজ্জামান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রকল্প পরিচালক ও প্রকৌশলি (পিজিসিবি) মো: শফিউল্লাহ, বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার মো: ফজলুল জাহিদ পাভেল, বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: আখলাক হায়দার চেয়ারম্যান, কুমিল্লা জেলা পরিষদের সদস্য হাজী মো: তারিক হায়দার, ময়নামতি ইউপি চেয়ারম্যান মো: লালন হায়দার। এসময় আরো উপস্থিত ছিলেন পাওয়ার গ্রিড কোং লিঃ এর (পিজিসিবি) এর প্রকৌশলী মো: মীর কাশেম, নির্বাহী প্রকৌশলী মো: জিয়াউল হক আশরাফ, জসিম উদ্দিন, ব্যবস্থাপক মধুসুদন চক্রবর্তীসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অংঙ্গ সংঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।