বিএনপিকে ভয় পাওয়ার কিছু নাই —ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক ● যদি নিজেরা নিজেদের ক্ষতি না করে তাহলে আগামী নির্বাচনে আওয়ামী লীগের জয় নিশ্চিত বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার বুড়িচংয়ের নিমসার জুনাব আলী কলেজ মাঠে দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, “বিএনপিকে ভয় পাওয়ার কিছু নাই, আমি ভয় পাই যখন আওয়ামী লীগের মুখের কথা আওয়ামী লীগের হয় না। যখন দেখি আওয়ামী লীগই আওয়ামী লীগের ঘর কাটছে। কলহে লিপ্ত, দলের সিদ্ধান্ত মানছে না।”

আওয়ামী লীগের অর্জনের জন্য আগামী নির্বাচনে জনগণই দলটিকে বিজয়ী করবে দাবি করে ওবায়দুল কাদের বলেন, “আগামী নির্বাচনে যদি নিজেরা নিজেদের ক্ষতি না করি তাহলে আওয়ামী লীগের জয় নিশ্চিত। মনে রাখবেন আওয়ামী লীগ যেন আওয়ামী লীগের পরাজয়ের কারণ না হয়।”

দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার অনুরোধ জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, “বিএনপিকে নিয়ে বিচলিত হওয়ার প্রয়োজন নাই। বিএনপি এখন নালিশ পার্টি। বিএনপি এখন প্রেস ব্রিফিং আর মিথ্যাচারের ভাঙ্গা রের্কড বাজানো দল। বিএনপির আন্দোলন এখন টেমস নদীর পাড়ে, খালেদা জিয়ার ভেনিটি ব্যাগে।”

সদস্য সংগ্রহকালে আওয়ামী লীগে যেন সন্ত্রাসী ও খারাপ লোকেরা দলে না ঢোকে সে দিকে সর্তক থাকার আহ্বান জানান তিনি।

প্রতিনিধি সম্মেলনে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামালের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুল মতিন খসরু, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মুজিবুল হক, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজুল ইসলাম।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।