বরুড়ায় ইভটিজিং করায় যুবককে ভ্রাম্যমান আদালতে জরিমানা

বিএম মহসিন ● বরুড়ায় ভ্র্যামান আদালত এক যুবককে ইভটিজিংয়ের অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করেছে। এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বরুড়া উপজেলা নিবার্হী অফিসার মোছা. লুৎফুন নাহার নাজীম।

জানা যায়, পৌরসভা মৌলভীবারের সাথে বসবাস করে এমন এক পরিবারের মেয়ে (স্কুল ছাত্রী) কে দীর্ঘ দিন যাবৎ উত্যক্ত করে আসছে রবিউল হোসেন।

থানা ও স্থানীয় সুত্রে জানা যায়, ইভটিজার রবিউল হোসেন (২২) সদর দক্ষিনের হযরত পারার বাসিন্ধা রোপ মিয়ার ছেলে। রবিউল আটকের অনেকদিন পূর্বে মেয়েটির বাড়ির পাশে তার পরিবার বাসা ভারা নিয়ে থাকতো। মেয়েটি স্কুলে আশা-যাওয়ার সময় সে তাকে বিভিন্ন কায়দায় উত্যক্ত করতো। বিষয়টি তার পরিবারের লোকজন জানতে পেরে উপজেলা নিবার্হী অফিসার বরাবর তার বিরোদ্ধে একটি অভিযোগ করে।

এর পর রবিউলকে নিয়ে তার পরিবারে সদর (দঃ) নীজ বাড়িতে চলে যায়। তার পর অনেকদিন তাকে বরুড়ায় আর দেখা যায়নি। হঠাৎ গত সোমবার রাত অনুমান ১২ টার দিকে রবিউল বাড়িতে ঢুকে মেয়েটির ঘরে অবৈধ অনুপ্রবেশের চেষ্ঠা করলে স্থানীয়রা তাকে আটক করে বরুড়া থানার পুলিশকে অবহিত করে। পরে বরুড়া থানার এ এস আই ঈসমাইল, এ এস আই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে রবিউলকে থানায় নিয়ে আসে।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।