‘বঙ্গবন্ধু বেঁচে থাকলে এ দেশ হতো স্বপ্নের সোনার বাংলাদেশ’

মুরাদনগর প্রতিনিধি ● বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে এ দেশ হতো স্বপ্নের সোনার বাংলাদেশ। বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার মাধ্যমে এ দেশকে বহুবছর পিছিয়ে দেয়া হয়েছে। বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত ঘাতকসহ নারকীয় এ হত্যাকান্ডের নেপথ্যের নায়কদের খুঁজে বের করে বিচারের আওতায় আনতে হবে।

মুরাদনগরে ২০দিন ব্যাপী শোক দিবস পালন কর্মসুচীর উদ্বোধনী দিনে উপজেলার নবীপুর পশ্চিম ইউপির কোম্পানীগঞ্জ বদিউল আলম উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-মুরাদনগরের সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মিশন শেষ করে দীর্ঘ প্রচেষ্ঠার পর ২১ আগষ্ট বিএনপি জামায়াত জোট চক্র শেখ হাসিনাকে হত্যা করে এ দেশকে নেতৃত্ব শুন্য করার চেষ্টা করেছিল। কিন্তু আল্লাহর অশেষ মেহেরবানীতে তিনি বেঁচে গেছেন। এখন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজে শেখ হাসিনা অবিরাম চেষ্ঠা চালিয়ে যাচ্ছেন। তিনি আরো বলেন, উন্নয়ন হচ্ছে, উন্নয়ন হবে, এ দেশ শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে সমৃদ্ধশালী দেশে রূপান্তরিত হবে।

মুরাদনগর উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের উদ্যোগে ২০দিন ব্যাপী শোক দিবস পালন কর্মসুচী শুরু হয়। বৃহস্পতিবার বিকেলে উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ ভবনের সামনে এ উপলক্ষে আলোচনা সভা. স্মৃতি চারন,মিলাদ মাহফিল, কোরআন খানি, কাঙ্গালী ভোজ অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কামাল উদ্দিন চেয়ারম্যানের সভাপতিত্বে আয়োজিত শোক কর্মসুচী ও আলোচনা সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক পার্থ সারথী দত্ত, জেলা পরিষদ সদস্য খাইরুল আলম সাধন, ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের, কাইয়ুম ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি রুহুল আমীন প্রমুখ।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।