নাঙ্গলকোটে প্রথম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন করল ৫০ বছরের বৃদ্ধ

নাঙ্গলকোট প্রতিনিধি ● নাঙ্গলকোট উপজেলার মৌকরা ইউপির ময়ূরা গ্রামে গত মঙ্গলবার এক প্রথম শ্রেনীর স্কুল ছাত্রীকে ধর্ষন করেছেন ৫০ বছরের এক ব্যাক্তি। স্থানীয় ও শিশুটির মা অভিযোগ করে বলেন, ময়ূরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর স্কুল ছাত্রী। স্কুল ছুটি হওয়ার পর বাড়ীতে এসে দুপুরের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। বিকাল ৩ টার দিকে শিশুটি প্রাইভেট পড়তে যাওয়ার সময় প্রতিবেশি লম্পট ৪ সন্তানের জনক আব্দুল ওহাবের ছেলে এস্কান্তর তার ঘরের মধ্যে খানের রুমে নিয়ে শিশুটিকে ৫ টাকা দিয়ে ধর্ষন করে।

শিশিুটি ডান গালে কামরের চিহ্ন রয়েছে। এরপর শিশুটি প্রাইভেট পড়ে বাড়ীতে আসে। রাতে যন্ত্রনায় চিৎকার করতে থাকে শিশুটি। এর কারণ জানতে চান শিশুটির মা। তখন পুরো বিষয়টি খুলে বলেন শিশুটি তার মায়ের কাছে।

শিশুটির মা অভিযোগ করে বলেন, নরপশু এস্কান্তর যে অপরাধ করেছে তা ক্ষমার অযৌগ্য। তার শাস্তির দাবী জানাই। স্থানীয়রা বিষয়টি সালিশের মাধ্যমে মিমাংশা করার চেষ্টা করছে।

বুধবার শিশুটির মা ও স্থানীয়রা ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন। সরেজমিনে গিয়ে লম্পট এস্কান্তরকে পাওয়া যায়নি। কেউ তার মুঠো ফোনের নাম্বার দিতে রাজি হয়নি। ইউপি সদস্য বজলুর রহমান বজু জানান, বিষয়টি আমিও শুনেছি। কেউ অভিযোগ দেয়নি, আমি কিছু করার নেই।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আইয়ুব জানান, এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যাবস্থা নেব।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।