নাঙ্গলকোটে তিন হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নাঙ্গলকোট প্রতিনিধি ● নাঙ্গলকোটে তিন হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছেন পুলিশ। এ সময় মাদকের কারবারে ব্যবহৃত থেকে ৫টি মোবাইল ফোনও তাদের কাছ থেকে উদ্ধার করা হয়। রবিবার আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে কুমিল্লার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত ২টার দিকে নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আশরাফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ উপজেলা সদরের নাঙ্গলকোট বাজারের বটতলা নামক এলাকায় একটি সিএনজি অটোরিকশায় অভিযান পরিচালনা করেন। এ সময় ৩ হাজার পিস ইয়াবা ও মাদক কারবারে ব্যবহৃত ৫টি মোবাইল ফোনসেটসহ চাঁদপুর সদর উপজেলার বিষনদি গ্রামের আব্দুল রব মৃধার ছেলে শাহদাত হোসেন, একই গ্রামের মজিবুর রহমান মৃধার ছেলে হেলাল উদ্দিন ও উত্তর তরপচন্দি গ্রামের মৃত. আবদুর রবের ছেলে সিএনজিচালক আল-আমিনকে আটক করে পুলিশ। ওই তিন মাদক কারবারি চট্টগ্রামের বারিহাট এলাকা থেকে চাঁদপুরে এসব ইয়াবা নিয়ে যাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

আজ রবিবার দুপুরে এ প্রসঙ্গে জানতে চাইলে নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আশরাফুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের শেষে কুমিল্লার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান, আটককৃত ওই ব্যক্তিরা পেশাদার মাকদ ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদকের বেশ কয়েকটি মামলা রয়েছে বলেও জানান তিনি।