নাঙ্গলকোটে অগ্নিকান্ডে দোকানসহ ৩ ঘর পুড়ে ছাঁই

নাঙ্গলকোট প্রতিনিধি ● নাঙ্গলকোটে আগুনে পুড়ে ছাঁই হলো একটি দোকানসহ ৩ ঘর। এতে আনুমানিক ৬-৭ লক্ষ টাকার ক্ষতি হওয়ার সম্ভাবনার কথা জানিয়েছেন ক্ষতিগ্রস্থরা। শনিবার বিকেলে উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের গান্দাছি এ ০ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার গান্দাছি গ্রামের সৈয়দ আহাম্মদের ছেলে নুরুল আমিনের ঘরে আকস্মিক আগুন ধরে যায়। এসময় মুহুর্তের মাঝে চারদিকে আগুন ছড়িয়ে পড়ে এবং ওই ঘরের পাশে থাকা তার ভাই আবদুর রশিদের ঘর ও আরব আলীর ছেলে বজলুর রহমানের দোকানে আগুন ধরে যায়। খবর পেয়ে লাকসাম ফায়ার সার্ভিস ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস ষ্টেশান থেকে দুটি ইউনিট ঘটনাস্থলে আসে। এর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। কিন্তু দোকানসহ ওই ৩ ঘর পুড়ে ভষ্মিভূত  হয়ে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারনা করছেন ফায়ার সার্ভিসের লোকজনসহ স্থানীয় আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম।

খবর পেয়ে তাৎক্ষনিক উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন কালু, ভাইস-চেয়ারম্যান আবু ইউছুফ ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুর রাজ্জাক সুমন ও সাধারণ সম্পাদক ওমর ফারুকসহ স্থানীয় নেতৃবৃন্দরা ঘটনাস্থলে পৌঁছে ক্ষতিগ্রস্থদের শান্তনা দেন।

এ বিষয়ে নাঙ্গলকোট উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. দাউদ হোসেন চৌধূরী বলেন, খবর শুনেছি- আমি এ দুর্ঘটনায় খুবই মর্মাহত। ক্ষতিগ্রস্থদের ক্ষতি পূরণে উপজেলা প্রশাসন স্বচেষ্ট থাকবে।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।