ধ্রুবর গানে মডেল হচ্ছে আসিফ

সাইফুল রাজু ● জনপ্রিয় সংগীতশিল্পী কুমিল্লার কৃতি সন্তান আসিফ আকবর আসছেন নতুন পরিচয়ে ভক্তদের সামনে। এতদিন এ শিল্পী মডেল হয়েছেন তার নিজের গানে। বাণিজ্যিক কোনো সিনেমা, নাটক এবং বিজ্ঞাপনে তাকে দেখা যায়নি।

এবারই প্রথম অন্যের গানে মডেল হিসেবে কাজ করেছেন আসিফ। তিনি মডেল হয়েছেন বাংলা গানের এই সময়ের শ্রোতাপ্রিয় গায়ক কুমিল্লার আরেক কৃতি সন্তান ধ্রুব গুহর গানে।

কোনো অতিথি চরিত্রে নয়। পুরো গানেই নায়ক চরিত্রে অভিনয় করবেন আসিফ। আর তার সঙ্গে নায়িকা হিসেবে থাকবেন ভিট চ্যানেল আই টপ মডেল সুমাইয়া আনজুম মিথিলা।

এ প্রথম অন্যের গানে মডেল হওয়া প্রসঙ্গে আসিফ বলেন, এটা হুট করেই সিদ্ধান্ত নেয়া নয়। গানটি আমি বেশ কয়েকবার শুনেছি। এর কথা, সুর ও সংগীত আমার ভালো লেগেছে। আর ধ্রুবগুহ আমার ভালোবাসার মানুষ। তাই গানটিতে অভিনয় করা। তবে হ্যাঁ, নিজের গানের বাইরে এটাই আমার প্রথম এবং শেষ অভিনয়।

ভিডিওর লোকেশন ও গল্পে আমার ভক্তরা আমাকে নতুন রূপে পাবে।

ধ্রুবগুহ বলেন, বাংলা গানের যুবরাজ আমার গানে অভিনয় করছেন, এটা রীতিমতো চমকে যাওয়ার খবর। এত বড় মাপের একজন সংগীত তারকা আমার গানে অভিনয় করছেন এটা আমার সংগীত জীবনের বড় একটি প্রাপ্তি।

‘একলা পাখি’ শিরোনামের এ গানটিতে জুটি হিসেবে অভিনয় করবেন আসিফ-মিথিলা। থাকবে কণ্ঠশিল্পী ধ্রুবগুহেরও উপস্থিতি।

বান্দরবানের মনোরোম লোকেশনে চিত্রায়িত হয়েছে গানটি। এর ভিডিও নির্মাণ করছেন শুভব্রত সরকার (সিনেআর্ট)। গানটি লিখেছেন ও সুর করেছেন প্লাবন কোরেশী আর সংগীত পরিচালনা করেছেন তরিক।

এই ঈদেই ধ্রুব মিউজিক স্টেশন তাদের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করবে।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।