‘দেশ ও জাতীর উন্নয়নে জাতীয় পার্টি সব সময় নিয়োজিত’

মুন্সি সামসুদ্দিন আহমেদ সাগর ● জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির মহাসচিব এবি এম রুহুল আমিন হাওলাদার এমপি বলেছেন দেশ ও জাতীর উন্নয়নে জাতীয় পার্টি সব সময় নিয়োজিত ছিল, বর্তমানে আছে এবং আগামী দিন গুলিতে থাকবে ইনশাল্লাহ।

তিনি বলেন, আজ দেশ ব্যাপী জঙ্গীরা যে ভাবে মাথা চারা দিয়ে উঠেছে এখনই যদি জঙ্গী নির্মূল করা না যায় তাহলে আগামী প্রজন্মের জন্য বড় চেলেঞ্জ হয়ে পরবে। তিনি এও বলেন আমরা যদি পিছনে ফিরে যাই অর্থাৎ জাতীয় পার্টির শাসন কাল একটু মনে করি তাহলে আমরা বুঝতে পারব দেশ ও জাতি কেমন আছে।

শনিবার বিকালে তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের শাহপুর ফকির হাট মাঠে জাতীয় পার্টির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এবি এম রুহুল আমিন হাওলাদার উপরোক্ত কথা গুলি বলেন।

কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের সংসদ সদস্য ও কেন্দীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আমির হোসেন ভূইয়া’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টি  প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবুল হোসেন বাবলা এমপি, শাহিদুর রহমান টেপা, এস এম ফয়সাল চিশতি, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, যুগন্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এমপি, কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সভাপতি লুৎফুর রহমান খোকন, কেন্দীয় ছাত্র সমাজের সভাপতি সৈয়দ মোঃ ইফতেখার আহসান হাসান প্রমুখ।

কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সাহিত্য ও ক্রীড়া সম্পাদক মোঃ রফিকুল ইসলামের পরিচালনায় আর উপস্থিত ছিলেন তিতাস উপজেলার জাতীয় প্রার্টির সাধারন সম্পাদক আলহাজ মোশারফ হোসেন, হোমনা উপজেলার সাধারন সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মনির। এর আগে অনুষ্ঠানের প্রথান অতিথি উপজেলার মৌটুপি সিকদার রোড হতে শাহপুর ফকির হাট সংযোগ সড়ক উদ্ধোধন করেন।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।