দেবিদ্বারে ৮ম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ

দেবিদ্বার প্রতিনিধি ● দূর সম্পর্কের চাচাতো ভাইয়ের সঙ্গে বেড়াতে এসে গত শুক্রবার গণধর্ষণের শিকার হয়েছেন ৮ম শ্রেণির এক ছাত্রী (১৩)।

জেলার দেবিদ্বার উপজেলার ১৬নং মোহনপুর ইউনিয়নের বিহার মন্ডল গ্রামের বাসিন্দা বিহার মন্ডল বালিকা উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রী শুক্রবার বিকালে পাশের গ্রাম ছোটনা উত্তর পাড়ার দূর সম্পর্কের চাচাতো ভাই ছোটনা গ্রামের লিটন মিয়ার পুত্র মাসুদ’র সঙ্গে বেড়াতে যাওয়ার সময় বিহার মন্ডল গ্রামের গোলাপ খাঁর পুত্র সুমন খাঁ (২৫) হাজী নুরুল ইসলামের পুত্র দুলাল (৪০) ওহাব আলীর পুত্র আনু মিয়া (৩৫) ও অজ্ঞাতনামা আরো একজন মিলে মুখে গামছা বেধে অটোরিক্সায় করে বিহার মন্ডল দক্ষিনপাড়া ধন গাজীর বাড়ীর দক্ষিন দিকের জমির মাঝে একটি মেসিন ঘরে নিয়ে তাকে গনধর্ষণ করে।

স্থানীয় যুবলীগ নেতা মো.হাবিবুর রহমান ইউপি সদস্য আবুল কাসেম ও হাজী আবদুস ছাত্তারের সহযোগিতায় স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. সহিদুল ইসলামকে বিষয়টি অবহিত করে থানায় মামলা দায়ের করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সরকার আবদুল্লাহ-আল-মামুন সাংবাদিকদের বলেন, ধর্ষণের অভিযোগে মেয়েটি বাদী হয়ে ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মেয়েটির স্বাস্থ্যগত পরীক্ষার জন্যে নেওয়া হয়েছে। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।