দেবিদ্বারে জঙ্গীবাদ, মাদক ও ইভটিজিংকে লাল কার্ড

দেবিদ্বার প্রতিনিধি ● লাল সবুজ উন্নয়ন সংঘ দেবিদ্বার শাখার আয়োজনে শনিবার সকালে জঙ্গীবাদ, মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধ সভা অনুষ্ঠিত হয় দেবিদ্বারের ছোটনা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে।

অনুষ্ঠানে ছোটনা মডেল উচ্চ বিদ্যালয়, বাগমারা আলিম মাদরাসা ও মাতৃভূমি মডেল স্কুল এন্ড কলেজের ২২০০ শিক্ষার্থী জঙ্গীবাদ, মাদক ও ইভটিজিংকে লাল কার্ড দেখিয়ে শপথ নিয়েছেন। জঙ্গীবাদকে না, মাদককে না, ইভটিজিংকে না বলে স্লোগান দেন এবং সকল প্রকার অসামাজিক কার্যকলাপকে বর্জন করার শপথ নেন।

অনুষ্ঠানে লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের পরিচালনায় এবং সংগঠনের প্রধান উপদেষ্টা ও রোদসী সম্পাদক সাবিনা ইয়াসমীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন একুশে পদক প্রাপ্ত ভাষা সৈনিক, পরমানুবিজ্ঞানী ও কবি ড. জসীম উদ্দিন আহমদ।

অনুষ্ঠান উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা ও ঢাকা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন পিবিআই কুমিল্লা জেলা প্রধান অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আপেল মাহমুদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অভিনেতা ও নাট্যকার মাহমুদুল ইসলাম মিঠু, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খালিদ হোসেন, সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা ইকরামুল হক, মোঃ মোক্তার হোসেন। লাল সবুজের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এস. আই. ফরিদ, দেবিদ্বার শাখার সভাপতি ইমরান আরেফিন, সাধারণ সম্পাদক আনিসুর রহমান, অর্থ সম্পাদক রিয়াজ, শাহরাস্তি শাখার সভাপতি সাকিব, সাংগঠনিক সম্পাদক অপু, কুমিল্লা সদর দক্ষিন সাখার সভাপতি রাফি, আদর্শ সদর শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, অর্থ সম্পাদক জামিল, হোমনা শাখার সভাপতি আতিক, চান্দিনা শাখার সভাপতি রাসেল, সাধারণ সম্পাদক সাইফুল্লাহ মানসুর প্রমুখ।