দাউদকান্দিতে দুই প্রকৌশলীর ওপর হামলা গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক ● দাউদকান্দিতে রাস্তার উন্নয়ন কাজ তদারকি করতে গেলে রুবাইয়াত জামান ও ফারুক আহমেদ নামে দুই প্রকৌশলীর ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে গুরুতর আহত করা হয়েছে। এ ঘটনায় পুলিশ জাকির হোসেন ও হানিফ ওরফে সোবহান নামে দুই জনকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) দাউদকান্দি উপজেলা প্রকৌশলী রুবাইয়াত জামান (৪৫) ও উপ-সহকারী প্রকৌশলী ফারুক আহমেদ (৫৩) ও সংশ্লিষ্ট ঠিকাদার নূরে আলমসহ গত বুধবার সুন্দলপুর-ডাকখোলা রাস্তার উন্নয়ন কাজ তদারকির জন্য যান।

এসময় আলমগীর হোসেন ওরফে মহিউদ্দিন (৩৮) নামে একজন ঠিকাদারের নেতৃত্বে জাকির হোসেন (৪০) ও হানিফ ওরফে সোবহানসহ (৪৫) অজ্ঞাতনামা আরও ২/৩ জন রাস্তা উন্নয়ন তদারক কাজে বাধা দেয়। কথা কাটাকাটির একপর্যায়ে তারা প্রকৌশলীদ্বয়কে লোহার রড, বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। রডের আঘাতে উপ-সহকারী প্রকৌশলী ফারুক আহমেদের বাম হাতের হাড় ভেঙে যায়। এসময় চিত্কার শুরু করলে লোকজন ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে গুরুতর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় বুধবার রাতে উপ-সহকারী প্রকৌশলী ফারুক আহমেদ বাদী হয়ে আলমগীর হোসেন ওরফে মহিউদ্দিন, জাকির হোসেন ও হানিফ ওরফে সোবহান ও অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।