তিতাসে সার্বজনীন পরিস্কার পরিচ্ছন্ন কর্মসূচি পালিত

মুন্সি সামসুদ্দিন আহমেদ সাগর ● মঙ্গলবার দুপুরে “আমার আঙ্গিনা, আমাদের ক্যাম্পাস, আমার দায়, আমাদের দায়িত্ব” এই শ্লোগান নিয়ে কুমিল্লার তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সার্বজনীন পরিস্কার পরিচ্ছন্ন কর্মসূচি পালিত হয়েছে। কুমিল্লা জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ মজিব রহমান এই কর্ম সুচির শুভ উদ্বোধন করেন।

এ সময় অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নজরুল ইসলাম, এম ও সি ডাঃ মোঃ শাহদাৎ হোসেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ দেব প্রসাদ ভট্রাচার্য, ডাঃ মোঃ সামসুদ্দিন আহমেদ সুমন, ডাঃ মোঃ তরিকুল ইসলাম (সুমন), ডাঃ মোঃ জসিম উদ্দিন, ডাঃ মোঃ দেলোয়ার হোসেন, ডাঃ সামিরা, ডাঃ রোমানা আফরুজ, ডাঃ তাসনুবা আক্তার, ডাঃ সামিয়া, ডাঃ সুদিপ জেলার জুনিয়র স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা মোঃ আলাউদ্দিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ সাইফুল আলম মুরাদ, উপজেলা প্রেসক্লাবের যুগ্নঃসাধারন সম্পাদক মুন্সি সামসুদ্দিন আহমেদ সাগর ও হাসপাতালে নিয়োজিত সকল ডাক্তারসহ বিভিন্ন পদে নিয়োজিত কর্মকর্তা কর্মচারী বৃন্দ হাসপাতাল ক্যাম্পাস পরিস্কার পরিচ্ছন্ন করেন।

কর্মসূচি শেষে সিভিল সার্জন ডাঃ মোঃ মজিব রহমান উপস্থিত সাংবাদিকদের বলেন সারা বাংলাদেশের মধ্যে প্রথম কুমিল্লা জেলার তিতাস উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্স দিয়ে শুরু হয়েছে সার্বজনীন পরিস্কার পরিচ্ছন্ন কর্মসূচি। এই কর্মসূচি পাক্ষিক বা মাসিক হিসেবে নিয়মিত পালন করা হবে।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।