‘ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদ’এর ইফতার ও আলোচনা

জাহাঙ্গীর আলম ইমরুল ● ঢাকায় অধ্যায়নরত কুমিল্লার মুরাদনগরের শিক্ষার্থীদের সংগঠন ‘ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদ’এর ইফতার মাহফিল ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনটির সভাপতি মোসলেহ উদ্দিন রাব্বির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাদারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার।

ঢাকা পবিলিক লাইব্রেরী মিলনায়তনে বৃহষ্পতিবারের এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনটির উপদেষ্টা আলহাজ্ব সৈয়দ আব্দুল কাইয়ুম খসরু, এফ বি সি সি আই এর পরিচালক আবুল আয়েস খান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদ।

এসময় বক্তব্য কালে প্রধান অতিথি জাহাঙ্গীর আলম সরকার বলেন, আমি সবসময় মুরাদনগরের মানুষের সাথে আছি, আমি সবার কল্যাণে কাজ করতে চাই, যে কোন সময় আমাকে ডাকলে আমি সংগঠনের ডাকে সাড়া দেব।

বিশেষ অতিথির বক্তব্যে মুরাদনগর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু বলেন, আমি সব সময় সংঠনের সাথে ছিলাম, আছি ও থাকবো। তিনি সংগঠনকে সহযোগিতা করে যাবারও আশ্বাস দেন।

উপস্থিত ছেলেন, কৃষিবিদ লেখক জয়নাল হোসেন, অধ্যাপক ড: হাফিজুল ইসলাম -জগন্নাথ বিশ্ববিদ্যালয়, কুমিল্লা জজ কোর্টের এ পিপি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সৈয়দ তানভীর আহমেদ ফয়সাল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য বিশ্বজিৎ সরকার, ঢাকাস্থ মূরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সাবেক আহবায়ক মো: রাসেল মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তিলয়াওয়াত করেন সংগঠনের সদস্য নিয়ামত উল্লাহ, সংঠনের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য দেন সংঠনের সিনিয়র সহ সভাপতি নুরুউদ্দিন সরকার, সহ-সভাপতি আবুল বাশার আহমেদ, সাংগঠনিক সম্পাদক, মোতালেব হোসেন, আব্দুর রহমান ও এ আর টিটু ভূঁইয়া ও মাহমুদা আক্তার সুমি। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ইউসুফ হোসেন খান।

এছাড়াও শিক্ষক, সাংবাদিক, সমাজ সেবক, ডাক্তার, ইঞ্জিনিয়ার, ব্যাংকার, ব্যাবসায়ী সহ সংঠনের ছাত্র-ছাত্রীগন এতে অংশ নেন।

উপস্থিত ছিলেন যুগ্ম সাধারন সম্পাদক এম এস আনোয়ার, আসাদুজ্জামান মাসুদ, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম, আ খা সুজন, সুলতানা সাথী, আসরাফুল, মাসুদ রানা, দীপ্ত সাহা, পারভেজ মিয়া।

সবশেষে মুনাজাত পরিচালনা করেন শওকত ওসমান মিলনায়তনের ইমাম। এতে মুসলিম উম্মাহর শান্তি ও ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সমৃদ্ধি কামনা করা হয়।