জঙ্গি আর ধর্ষক কাউকেই ছাড় দেয়া হবে না —কুমিল্লায় স্বরাষ্ট্র মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ● স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি বলেছেন, ধর্ষক আর জঙ্গি কাউকেই ছাড় দেয়া হবে না। বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষন মামলা কোন ভাবেই প্রভাবিত ছিল না। আসামী দুই জনকে ধরা হয়েছে। বাকীদেরও দ্রুত গ্রেফতার করা হবে।

মন্ত্রী বলেন, রাজশাহীতে জঙ্গি আস্তানায় বিষ্ফোরক নিষ্ক্রিয় করা হয়েছে। যেখানেই আস্তানা পাওয়া যাবে সেখানেই নিষ্ক্রিয় করা হবে। জলদস্যুরা যেভাবে একর পর আত্মসমর্পন করছে, জঙ্গিরাও বগুরাতে পাবনাতে আত্মসমর্পন করেছে, যেখানে তারা থাকুক আত্মসমর্পন করলে প্রধানমন্ত্রী ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

তিনি শুক্রবার বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলার পূর্নমতিতে বঙ্গবন্ধু-স্বাধীনতা ও মুক্তিযোদ্ধ ফটো গ্যালারি উদ্বোধন করেন এবং বুড়িচং এম এ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতায় শেষে বক্তব্য প্রদান কালে এসব কথা বলেন।

বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি মো: জয়নাল আবেদীনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বুড়িচং -৫ এর সংসদ সদস্য সাবেক আইনমন্ত্রী এডভোকেট আব্দুল মতিন খসরু এমপি, বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি এস এম মনির-উজ-জামান বিপিএম- পিপিএম, কুমিল্লা জেলা প্রশাসক মো: জাহাংগীর আলম, কুমিল্লা পুলিশ সুপার মো: শাহ আবিদ হোসেন বিপিএম, এটিএন নিউজের প্লানিং এডিটর প্রনব কুমার সাহা, কুমিল্ল দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, সোনা বাংলা কলেজের অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ, উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুল হক ভূঁইয়া।