চৌদ্দগ্রামে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাবার ও ত্রাণ বিতরণ

চৌদ্দগ্রাম প্রতিনিধি ● চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে শুকনো খবার ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদার এসময় এ কর্মসূচির উদ্ভোধন করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়নের কৃতিসন্তান রেলপথ মন্ত্রী‘র ব্যক্তিগত কর্মকতা সাংবাদিক এস এন ইউসুফ। ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ৩৫ টি গ্রামের ২শ পরিবারের মাঝে চাল ও ৩৮ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়।

এসময়  ক্ষতিগ্রস্তদের ওয়ার্ড ভিত্তিক পর্যায়ক্রমে স্থানীয় ওয়ার্ড মেম্বারদের মাধ্যেমে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সমগ্রী বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ওয়ার্ড মেম্বার (প্যানেল চেয়ারম্যান) আলী হায়দার, মেম্বার বজলুর রহমান, মেম্বার আলমগীর হোসেন, মেম্বার কাজী আলমগীর, মেম্বার আব্দুল করিম, মেম্বার আবুল কালাম আজাদ টিপু, মেম্বার শাহ আলম, মেম্বার মফিজুর রহমান, মেম্বার হাফেজ আসলাম, সংরক্ষিত মহিলা মেম্বার খোদেজা বেগম, রোকেয়া বেগম ও সাজেদা বেগম প্রমূখ।

এছাড়াও স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিতরণ কর্মসূচী চেয়ারম্যান নিজে দাঁড়িয়ে থেকে সকলের মাঝে সঠিক ভাবে বিতরণ সমপন্ন করেন।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।