চৌদ্দগ্রামে গৃহপরিচারিকা ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

চৌদ্দগ্রাম প্রতিনিধি ● চৌদ্দগ্রামে গৃহপরিচারিকা ধর্ষিত হওয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় আনোয়ার হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

চৌদ্দগ্রাম থানায় গৃহপরিচারিকার পিতার দায়েরকৃত অভিযোগে জানা যায়, উপজেলার মিয়াবাজার এলাকায় একটি বাড়িতে গত এক বছর ধরে গৃহপরিচারিকার কাজ করে আসছিল তার মেয়ে। গত ১৫ এপ্রিল রাতে ওই বাড়ির নিচ তলার ভাড়াটিয়া আনোয়ার হোসেন তার বাসায় কাজের কথা বলে ওই গৃহপরিচারিকাকে ডেকে আনে।

তারপর বিভিন্ন ভয় ভীতি দেখিয়ে জোর করে তাকে ঔষধ সেবন করে ধর্ষণ করে। এরপর থেকে ওই গৃহপরিচারিকা মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। ঘটনার প্রায় দেড়মাস পর ২৭ মে বাড়ির মালিক মোবাইল করে তার মেয়ে অসুস্থ বলে জানায়।

পরদিন ২৮ মে তাকে ওই বাড়ি গিয়ে মেয়ের শারীরিক অবস্থা দেখে তাকে নিয়ে আসা হয়। পরে তার মুখে আনোয়ার হোসেন কর্তৃক ধর্ষণের ঘটনা শুনি। এ বিষয়ে শনিবার রাতে চৌদ্দগ্রাম থানায় গৃহপরিচারিকার বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষককে আটক করে।

চৌদ্দগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শুভ রঞ্জন চাকমা জানান, গৃহপরিচারিকা ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। মেয়েটির মেডিকেল রিপোর্ট ও বয়স প্রমাণের প্রয়োজনীয় পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।