চৌদ্দগ্রামে গুলিভর্তি অস্ত্রসহ জামায়াত নেতা আটক

নিজস্ব প্রতিবেদক ● চৌদ্দগ্রাম পৌরসভার শ্রীপুর কাজী সিরাজুল হক প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে দুই রাউন্ড গুলিভর্তি একটি বিদেশী পিস্তলসহ জামায়াত নেতা মেশকাত উদ্দিন সেলিমকে আটক করেছে ডিবি পুলিশ। তিনি উপজেলার গুণবতী ইউনিয়নের রাজবল্লবপুর গ্রামের মৃত আবদুল কুদ্দুসের পুত্র। এ ঘটনায় শুক্রবার ডিবির এসআই নজরুল ইসলাম বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, কুমিল্লা ডিবি পুলিশের এসআই শাহ কামাল আকন্দের নেতৃত্বে এসআই শহিদুল ইসলাম, এসআই নজরুল ইসলাম ও এএসআই নন্দন চন্দ্র সরকারসহ ডিবির একটি টিম অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযানকালে বৃহস্পতিবার রাত ১১ টা ৫৫ মিনিটের সময় শ্রীপুর কাজী সিরাজুল হক প্রাথমিক বিদ্যালয়ের সামনে মেশকাত উদ্দিন সেলিমকে দুই রাউন্ড গুলি ও একটি ৭.৬৫ বিদেশী পিস্তলসহ আটক করে।

এদিকে জামায়াতের সাবেক এমপি ডাঃ তাহের, কুমিল্লা দক্ষিণ জেলা জামায়াতের আমীর মুক্তিযোদ্ধা আবদুস সাত্তার ও চৌদ্দগ্রাম উপজেলা দক্ষিণ শাখার আমীর মাহফুজুর রহমান যুক্ত বিবৃতিতে বলেন, বৃহস্পতিবার সোয়া দুইটায় ঢাকার ফরিকাপুল ফেইথ প্রিন্টিং অফিসের নিচ তলা থেকে জামায়াত নেতা সেলিমকে কুমিল্লার ডিবি পুলিশ কোন কারণ ছাড়াই আটক করে। তিনি গত আট বছর ধরে ঢাকায় ব্যবসা ও বসবাস করেন। তাকে ষড়যন্ত্রমূলকভাবে অস্ত্র দিয়ে ফাঁসানো হয়েছে। অবিলম্বে আটককৃত সেলিমের নিঃশর্ত মুক্তি দাবি করেছেন তারা।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।