চৌদ্দগ্রামে অস্ত্রসহ দুই ডাকাত আটক

চৌদ্দগ্রাম প্রতিনিধি ● চৌদ্দগ্রামের ঝিকড্ডা গ্রামে রোববার গভীর রাতে ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ফাহাদ উল্ল্যাহ দোলন (২২) ও সাইফুল ইসলাম শাকিল (২৪) নামের দু’ডাকাতকে আটক করেছে। এসময় তাদেও কাছ থেকে গুলি ভর্তি পিস্তল,১১ রাউন্ড কার্তুজসহ ২ টি পাইপগান,পাসপোর্ট,নগদ টাকা,মোবাইল ফোন ও ক্যামেরা,দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করেছে।

স্থানীয় ও পুলিশ সুত্র জানায়,জেলার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী ইউনিয়নের ঝিকড্ডা গ্রামের শাহিনের বাড়িতে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নেওয়ার গোপন সংবাদেও ভিত্তিতে চৌদ্দগ্রাম সার্কেলের এএসপি মেহেদী হাসান ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আবু ফয়সলের নেতৃত্বে একদল পুলিশ সেখানে রোববার রাত সাড়ে ১২ টায় অভিযান চালায়। পুলিশ সেখান থেকে আটক কওে দোলন ও শাকিল নামের দু’ডাকাতকে। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ডাকাত শাহিন। পরে পুলিশ অভিযান চালিয়ে সেখান থেকে ৪ রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল, ১১ রাউন্ড কার্তুজসহ দু’টি পাইপগান, দু’টি খেলনা পিস্তল, দু’টি রামদা, ছোরা, লোহার পাত, একটি ক্যামেরা, ২৯ টি মোবাইল ফোন, ৪ টি আন্তর্জাতিক পাসপোর্ট, নগদ ৩৬ হাজার টাকা উদ্ধার করে।

আটক দোলন গুণবতী ইউনিয়নের পরিকোট গ্রামের আহসান উল্ল্যাহর পুত্র। শাকিল একই ইউনিয়নের ঝিকড্ডা গ্রামের আবুল খায়েরের ছেলে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফয়সল বিষয়টি নিশ্চিত কওে জানান, তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দু’টি মামলা রুজু হয়েছে।