ক্যাম্পাস বার্তার শিক্ষাসফর অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি ● কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের একমাত্র সৃজনশীল পত্রিকা ক্যাম্পাস বার্তার এডভেঞ্চার ট্যুর-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। সকাল সাড়ে সাতটায় কলেজ ক্যাম্পাস থেকে পূর্বে নির্ধারিত স্থান মহামায়ার উদ্দেশ্যে যাত্রা শুরু করে ক্যাম্পাস বার্তা পরিবার। যাত্রা শুরুর পূর্বে সকলের উদ্দেশ্যে ট্যুরের দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন সম্পাদক আলাউদ্দিন আজাদ ও প্রাক্তন সম্পাদক মহসীন কবির।

পরবর্তীতে ফেনী সদর থেকে যোগদেন প্রাক্তন সম্পাদক কাজী মোঃ ওমর ফারুক। গাড়িতে গানে গানে মাতিয়ে তুলেন ক্যাম্পাস বার্তার শিল্পীরা। শুরুতে বাস থেকে নেমে সবাই রাবার ড্যামের উদ্দেশ্যে যাত্রা করে সবাই। মূল স্পট মহামায়া লেকে নৌকা ভ্রমণ, পাহাড় বেয়ে ঝর্নায় স্নান শেষে গাড়িতে বসে দুপুরের খাবার খাওয়া হয়।

এরপর অনুষ্ঠিত হয় চমৎকার র‌্যাফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সহ বার্তা সম্পাদক বিল্লাল হোসেনের সঞ্চালনায় র‌্যাফেল ড্র পরিচালনা করেন বিজ্ঞাপন সহকারী মহিউদ্দিন আকাশ। এসময় অনুভূতি ব্যক্ত করেন প্রাক্তন সম্পাদক কাজী ওমর ফারুক, বাহার খান, মহসীন কবির, নির্বাহী সম্পাদক আর কে নিরব, বার্তা সম্পাদক তৈয়বুর রহমার সোহেল, সহ সাংস্কৃতিক সম্পাদক আজিম উল্যাহ হানিফ, তাকলিমা আক্তার হৃদি,সাহিত্য সম্পাদক আসমা আক্তার সুবর্ণা, মোস্তাফিজুর রহমান, ট্যুর কমিটির আহ্বায়ক আশিক ইরানসহ অন্যান্যরা। পরে প্রাক্তন সম্পাদকদের সম্মাননা প্রদান করা হয়।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।