কুমিল্লা সীমান্তে ভারতীয় যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ● কুমিল্লা সদর উপজেলার ভারত সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকায় গোমতী নদীতে ভাসমান অবস্থায় বিজিবি সদস্যরা শনিবার সকালে সহিদ হোসেন (৩৭) নামের এক ভারতীয় যুবকের লাশ উদ্ধার করেছে।

স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, জেলার সদর উপজেলার ভারত সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকায় গোমতী নদীতে শনিবার সকালে স্থানীয়রা একটি লাশ ভেসে থাকতে দেখে গোলাবাড়ি এলাকায় বিজিবি ক্যাম্পে খবর দেয়। সেখান থেকে বিষয়টি স্থানীয় ছত্রখীল পুলিশ ফাঁড়িকে অবহিত করলে ফাঁড়ির ইনচার্জ শাহিন কাদির বেলা ১১ টায় লাশ উদ্ধার করে।

এদিকে বিষয়টি স্থানীয় বিজিবি ভারতীয় সোনামুড়া বিএসএফকে জানালে তাদেও সহযোগীতায় নিহতের পরিবারের লোকজন এসে সহিদুলের লাশ সনাক্ত করেন। বিকেল ৬ টায় বিএসএফ ও বিজিবি’র স্থানীয় পর্যায়ের কর্মকর্তারা পতাকা বৈঠক শেষে কুমিল্লা কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আবু ছালাম মিয়াসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে লাশ হস্তান্তর করা হয়।

এসময় নিহতের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, নিহত সহিদ হোসেন ভারতের ত্রিপুরা রাজ্যের সোনামুড়া থানার রাঙ্গামাটিয়া ভোলানগর গ্রামের আবু তাহেরের পুত্র। সে একজন গাড়ি চালক ছিল। গত ৮ জুলাই  তার গাড়ির সাথে একটি মোটর সাইকেলের দুর্ঘটনার পর মোটরসাইকেল আরোহীরা তাকে ধাওয়া করলে সে লাফিয়ে গোমতী নদীতে পড়ে নিখোঁজ হয়। শনিবার তার লাশ উদ্ধার হয়।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।