কুমিল্লা ভিক্টোরিয়ান্স ক্রিকেটার হান্ট প্রোগ্রাম উদ্বোধন

কুমিল্লার বার্তা ডেস্ক ● “লুকিয়ে থাকা ক্রিকেট প্রতিভা খুঁজবে এখন কুমিল্লা ভিক্টোরিয়ান্স” এ শ্লোগান সামনে রেখে কুমিল্লার বরুড়ায় ১৮ জুলাই মঙ্গলবার ঈদগাহ মাঠে মেনস ওর্য়াল্ড বাংলাদেশের সৌজন্যে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ক্রিকেটার হান্ট প্রোগ্রাম-২০১৭ উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রিকেটার হান্ট প্রোগ্রাম উদ্বোধন করেন কুমিল্লা ভিক্টোরিয়ন্সের চেয়ারপার্সন নাফিসা কামাল। সকাল ৮ থেকে শুরু করে বিকাল ৫টা পর্যন্ত এ প্রোগ্রাম চলে। ২ হাজার প্রতিযোগীর মাঝ থেকে তিন ক্যাটাগরীতে ৫২ জনকে বাছাই করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল, কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান রিয়ার এ্যাডমিরাল আবু তাহের, সদর (দঃ) উপজেলা চেয়ারম্যান গোলাম সরোয়ার, উপজেলা নিবার্হী অফিসার লুৎফুন নাহার নাজীম,  বরুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রোটা. মো. কামাল হোসেন, বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আজম উদ্দিন মাহমুদ, জেলা পরিষদের সদস্য সোহেল সামাদ, বরুড়া প্রেসক্লাবের সভাপতি আবুল হাসেম, সাধারণ সম্পাদক ইলিয়াছ আহমদ, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক জিয়াউল কাউসার, পৌরসভা যুবলীগের আহবায়ক শাহীনুর হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বকতার হোসেন প্রমুখ।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ক্রিকেটার হান্ট প্রোগ্রামের সমন্বয়কের দায়িত্ব পালন করছেন লালমাই টেলেন্ট হান্ট ক্রিকেট একাডেমীর প্রধান কোচ আতিকুর রহমান।

সহযোগিতায় ছিল কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা। নির্বাচক হিসেবে উপস্থিত ছিলেন- ফয়সাল হোসেন ডিকেন্স, সরওয়ার জাহান, হাবিব মোতাল্লেক জেমস, আল-আমিন ও টিপু।

ম্যানস ওয়ার্ল্ডের সহায়তায় লালমাই টেলেন্ট হান্ট ক্রিকেট একাডেমীর পরিচালনায় হান্টিং প্রোগ্রামের প্রথম ধাপে মোট ৪শ’ ক্রিকেটারকে বাছাই করা হবে। পরে এদের মধ্যে থেকে সেরা ৫০/৬০জনকে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ম্যানস ওয়ার্ল্ডের অধিনে রেখে লালমাই টেলেন্ট হান্ট ক্রিকেট একাডেমীতে ৩ মাসের আবাসিক প্রশিক্ষণ দেওয়া হবে।

অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক হাজার শিক্ষার্থী উপস্থিত ছিলো।

উল্লেখ্য ২০১৩ সালের ১লা সেপ্টেম্বর লালমাই স্টেডিয়ামে লালমাই টেলেন্ট হান্ট ক্রিকেট একাডেমীর উদ্বোধন করেন মাননীয় পরিকল্পনামন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপি। তখন থেকেই একাডেমীটি কুমিল্লার ক্রিকেটকে এগিয়ে নিতে স্কুল পর্যায়ে ক্রিকেট টুর্নামেন্টসহ বিভিন্ন স্কিল ক্যাম্প করে যাচ্ছে। স্থানীয়ভাবে একাডেমীটি কুমিল্লা ভিক্টোরিান্সের প্রতিনিধিত্ব করে আসছে।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।