কুমিল্লা থেকে শিল্প মন্ত্রণালয় কর্মচারীর লাশ উদ্ধার

কুমিল্লার বার্তা ডেস্ক ● শিল্প মন্ত্রণালয়ে গাড়িচালক আবু কালাম গাজীর লাশ কুমিল্লা থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহতের বাড়ি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমুলিয়া ইউনিয়নের ফিরিন্দা গ্রামে।

মলমপার্টির খপ্পরে পরে গত শুক্রবার রাতে নিখোঁজের পর কুমিল্লা রেলস্টেশনের আউটার সিগ্যনালের পাশ থেকে গত শনিবার রাতে লাশ উদ্ধার করা হয়। নিহতের লাশ কুমিল্লা রেলওয়ে পুলিশ ময়নাতদন্ত শেষে রবিবার সকালে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করে। বিকালে পারিবারিক কবরস্থানে লাশ দাফন সম্পন্ন হয়।

জানা গেছে, আবু কালাম গাজী প্রতিদিন গাজীপুর থেকে কর্মস্থল ঢাকায় শিল্প মন্ত্রণালয়ে ট্রেনযোগে আসা-যাওয়া করতেন। তিনি মন্ত্রণালয়ে গাড়ির ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন।

গত শুক্রবার ডিউটি শেষে রাত ৮টার দিকে বাড়ি ফেরার উদ্দেশে তেজগাঁও স্টেশন থেকে নোয়াখালী মেইল এক্সপ্রেস ট্রেনে ওঠেন। ওইদিন রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন আত্মীয়স্বজনের বাড়িসহ বিভিন্ন হাসপাতালে খোঁজ নেন।

নিহতের পরিবার ও তুমুলিয়া ইউপি সদস্য আজাহার উদ্দিন জানান, শনিবার রাতে আবু কালামের ব্যবহৃত মোবাইল ফোন থেকে অজ্ঞাত ব্যক্তি ফোন করে তার স্ত্রীকে জানান, এই মোবাইল ব্যবহারকারী ব্যক্তি কুমিল্লা রেলস্টেশনের আউটার সিগ্যনালের পাশে অসুস্থ্য অবস্থায় পরে আছেন। বিকাশে তিন হাজার টাকা পাঠান, তাকে চিকিৎসা করাতে হবে। এর পর ফোন বন্ধ করে দেন।

পরে বার বার ওই মোবাইলে ফোন করেও যোগাযোগ করা সম্ভব হয়নি। পরে ইউপি সদস্য আজাহারউদ্দিন ও নিহতের দুই ভাতিজা কুমিল্লা রেলস্টেশনে পৌঁছে জড়ো হওয়া মানুষ দেখে পাশে গিয়ে একটি লাশ পড়ে থাকতে দেখেন। নিহতের ভাতিজা খলিল ও অলিল তাদের চাচা আবু কালামের লাশ বলে শণাক্ত করেন। প্রত্যক্ষদর্শীরা বলেন, মলমপার্টির খপ্পরে পরে অচেতন অবস্থায় কুমিল্লা রেলস্টেশনের অদূরে আউটার সিগন্যাল-সংলগ্ন স্থানে তিনি পড়ে ছিলেন। পরে স্থানীয়রা মৃতদেহটি উদ্ধার করে।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।