কুমিল্লা জিলা স্কুলের পুনর্মিলনী

নিজস্ব প্রতিবেদক ● সম্প্রতি কুমিল্লা জিলা স্কুলের ২০০০ সালের এসএসসি ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। নজরুল ইনস্টিটিউটে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্কুল প্রাঙ্গণে নির্মিত শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

পরে আনন্দ মিছিল নিয়ে নজরুল ইনস্টিটিউটে যান শিক্ষার্থীরা। সেখানে কেক কেটে ‘অটুট বন্ধন ২০০০ ব্যাচ’ শীর্ষক অনুষ্ঠানের উদ্বোধন করেন শিক্ষক ও ছাত্ররা। সঞ্চালনায় ছিলেন মহিবুবুল হক ছোটন ও রাইসুল ইসলাম নাবিল। অনুষ্ঠানের শুরুতে মৃত্যুবরণ করা শিক্ষক ও বন্ধুদের স্মরণ করে শোকগাঁথা পাঠ করেন পিয়াস মজিদ।

পুনর্মিলনীতে সম্মাননা জানানো হয় স্কুলের শিক্ষকদের। এসময় উপস্থিত ছিলেন জিলা স্কুলের প্রধান শিক্ষিকা রাশেদা আক্তার। শিক্ষকদের মধ্যে ছিলেন মমতাজুর রহমান, এ কে এম হাবিব উল্লাহ, মো. মনিরুজ্জামান, মো. মোসলেহ উদ্দিন, তাজুল ইসলাম, খগেন্দ্র চন্দ্র দেবনাথ, আবদুর রহিম, আবদুল ওয়াহাব, আসমা আক্তার, সুদীপ্তা রানী রায়, আজিজুন্নেসা। শিক্ষকদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন ২০০০ ব্যাচের শিক্ষার্থীরা।

প্রথম পর্ব শেষ হতেই মুক্তমঞ্চে শুরু হয় গানের আসর। শিক্ষক আবদুর রহিম ছাত্রদের জন্য গান গেয়ে শোনান। পরে স্থানীয় শিল্পীরা সংগীত পরিবেশন করেন।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।