কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক ● কুমিল্লায় লরি চাপায় সিএনজি অটোরিক্সার যাত্রী মা ও ছেলেসহ ৩জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে ২জন। শুক্রবার বেলা ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ থানার পাশে লহিপুরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জেলার সদর দক্ষিণ উপজেলার ধনাইতরী গ্রামের মাওলানা ইকরাম হোসেন তার স্ত্রী ও সন্তান নিয়ে সিএনজি চালিত অটোরিক্সাযোগে জেলার বরুড়ায় আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। তাদের বহনকারী অটোরিক্সাটি থানার পার্শ্ব সড়ক থেকে মহাসড়কে উঠার সময় ঢাকাগামী একটি লরি অটোরিক্সাটিকে চাপা দেয়। এ সময় অটোরিক্সাটি ধমুড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ইকরাম হোসেনের স্ত্রী মাহমুদা আক্তার ও  তার শিশু সন্তান আরশাদ নিহত হয়। সিএনজি চালক মনির হোসেনকে উদ্ধার করে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে হতাহতের  উদ্ধার করে। দুর্ঘটনায় আহত ইকরাম হোসেন ও নাফিজা আক্তারকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর দক্ষিণ মডেল থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, সিএনজি অটোরিক্সা চালক কোন প্রকার সিগন্যাল ছাড়াই হঠাৎ সড়কে উঠলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।