কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক ● কুমিল্লায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষকসহ তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার বুড়িচং উপজেলার কালাকচুয়া এবং সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকাগামী হিমাচল পরিবহনের একটি বাস মঙ্গলবার দুপুর ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার বুড়িচং উপজেলার কালাকচুয়া এলাকার খন্দকার ফুড গ্যালারিতে যাত্রা বিরতি করে। পরে বাসটি দ্রুতগতিতে মহাসড়কে উঠার সময় কুমিল্লাগামী একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন। নিহতদের মধ্যে পরিচয়পত্র দেখে কামরুল হাসান নামের একজনের পরিচয় নিশ্চিত করে হাইওয়ে পুলিশ।

নিহত কামরুল হাসান জেলার চান্দিনা উপজেলার সুহিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। অপরজনের পরিচয় জানা যায়নি।

অপরদিকে মহাসড়কের পদুয়ার বাজার বিশ্বরোড এলাকার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে সকাল সাড়ে ৭টার দিকে ঢাকাগামী একটি লরি ফল বোঝাই একটি মিনি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মিনি ট্রাকের চালক সিরাজুল ইসলাম (৬০) নিহত হন।

তার বাড়ি চাঁদপুর জেলার কচুয়া উপজেলায়। এ ঘটনায় মিনি ট্রাকের হেলপারসহ আরও ২জন আহত হয়েছেন। আহতদের প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে অবস্থার অবনতি ঘটলে দুপুর ১টার দিকে তাদেরকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

ময়নামতি হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহনান জানান, নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় নেয়া হয়েছে।