কুমিল্লায় স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি সিলেটে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ● কুমিল্লার দেবিদ্বারে এক স্কুলছাত্রী ধর্ষণ মামলার এজাহার নামীয় অন্যতম আসামি আনু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার ভোর রাতে দেবিদ্বার থানা পুলিশ সিলেট থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার আনু মিয়া দেবিদ্বার উপজেলার বিহারমন্ডল গ্রামের ওহাব আলীর ছেলে। কুমিল্লা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১৪ জুলাই বিকেলে জেলার দেবিদ্বার উপজেলার বিহারমন্ডল বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ওই স্কুলছাত্রী বাড়ি থেকে পাশ্ববর্তী ছোটনা উত্তর পাড়া গ্রামে আত্মীয়ের বাড়িতে যাওয়ার পথে বিহার মন্ডল গ্রামের সুমন খাঁ (২৫), দুলাল (৪০) ও আনু মিয়াসহ (৩৫) অজ্ঞাতনামা আরও একজন তার গতিরোধ করে। এক পর্যায়ে তাকে অটোরিকশায় করে বিহার মন্ডল দক্ষিনপাড়া ধন গাজীর বাড়ীর দক্ষিণ দিকের জমির মাঝে স্কীমের মেশিন ঘরে নিয়ে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে। পর দিন দেবিদ্বার থানায় এ ঘটনায় মামলা করা হয়।

এলাকাবাসী অবিলম্বে মামলার অন্যান্য আসামীদের গ্রেফতার দাবি করেন। এদিকে ওই ঘটনার পর থেকে ভিকটিম ওই স্কুল ছাত্রীর লেখাপড়া বন্ধ রয়েছে। আসামিদের পরিবারের হুমকির মুখে রয়েছেন ভিকটিমের অসহায় পরিবার।

কুমিল্লার পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন জানান, মামলার এজাহার নামীয় এক আসামি গ্রেফতার হয়েছে। অপর আসামিরাও খুব শিগগিরই গ্রেফতার হবে।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।