কুমিল্লায় শোক দিবসে ১০ হাজার মানুষের মাঝে খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: শোক দিবসে কুমিল্লার হোমনা ও তিতাস উপজেলার বিভিন্ন স্থানে ১০হাজার মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন আওয়ামী লীগ নেতা আলহাজ্ব এনামুল হক ইমন। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত চলে এ খাবার বিতরণ।

এ সময় উপস্থিত ছিলেন হোমনা উপজেলা আ.লীগের সহ প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, আছাদপুর ইউপি আ.লীগ সভাপতি আব্দুল মালেক, একই ইউনিয়নের সহ-সভাপতি হাফেজ মেম্বার, আ.লীগ নেতা আবদুল হক মেম্বার, সিরাজুল টম সুডেন, মমিন মিয়া ও উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হেদায়েত উল্লাহ সরকারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন শ্রেণীপেশার লোকজন।

ইজি বাইকে মাইকে বঙ্গবন্ধুর ভাষণ বাজিয়ে সকাল থেকে সারাদিন দু’টি উপজেলার গ্রামে গ্রামে গিয়ে দুঃস্থদের হাতে খাবারের প্যাকেট তুলে দেন আলহাজ্ব এনামুল হক ইমন। আওয়ামী লীগ নেতা আলহাজ্ব এনামুল হক ইমনের নিজের বাড়িতে রান্না করা উন্নতমানের খাবার পেয়ে মানুষদের খুশি মনে বাড়ি ফিরতে দেখা যায়।

আওয়ামী লীগ নেতা আলহাজ্ব এনামুল হক ইমন বলেন,জাতির জনক বঙ্গবন্ধুর সেবার রাজনীতিতে আমি বিশ্বাস করি। জননেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ত্যাগের রাজনীতি আমি বুকের গভীরে লালন করি। বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদের পর তবারক দু:স্থ মানুষদের হাতে পৌঁছে দিয়েছি। এধরণের সেবামূলক কাজে আমি নিজেকে সব সময় নিয়োজিত রাখবো।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।