কুমিল্লায় শিশু অপহরনের ৩দিন পর উদ্ধার করেছে র‍্যাব

নিজস্ব প্রতিবেদক ● কুমিল্লা জেলার মুরাদনগর থেকে শিশু অপহরনের ৩ দিন পর নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে র‍্যাব-১১। গত ১ আগস্ট মুরাদনগর উপজেলার উত্তরকান্দি থেকে শিশু নয়নকে (০৫) অপহরন করা হয়। আপহরনের পর শিশুটির পরিবারের কাছে ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে অপহরনকারিরা। মুক্তিপণ না দিলে শিশুটিকে হত্যা ও লাশ গুম করারও হুমকি দয় তারা। পরে বৃহস্পতিবার র‍্যাব-১১ এর একটি বিশেষ দল নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে। এসময় অপহরন চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করে র‍্যাব। তারা হলেন- মোঃ বোরহান উদ্দিন, মোঃ সোহেল আহমেদ ও মোছাঃ শরীফা।

শুক্রবার সকাল ১১টায় র‍্যাব-১১ এর কুমিল্লা আঞ্চলিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান র‍্যাব-১১ এর উপ অধিনায়ক মেজর আশিক বিল্লা। এসময় উপস্থিত ছিলেন র‍্যাব-১১ এর কুমিল্লা আঞ্চলিক কার্যালয়ের কমান্ডার মেজর কায়জার।

সংবাদ সম্মেলনে মেজর আশিক বিল্লা জানান, এ চক্রটি এর আগেও কুমিল্লা, নরসিংদী ও কিশোরগঞ্জসহ ঢাকার আশেপাশের এলাকায় কয়েকটি অপহরনের ঘটনা ঘটিয়েছে। এ অপহরন চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলন শেষে শিশু নয়নকে তার বাবা হেলাল মিয়া ও মা অযুফা আক্তারের কোলে ফিরিয়ে দেন র‍্যাব সদস্যরা।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।